ব্রেকিং নিউজ:
ফেন্সিডিল, পিস্তল ও গুলিসহ এক বিচারক আটক
নিউজ ডেস্ক    ডিসেম্বর ০২, ২০১২, রবিবার,     ১১:৩৫:০৬

 

প্রায় সাড়ে তিনশো বোতল ফেন্সিডিল, পিস্তল ও গুলিসহ এক সিনিয়র সহকারী জজকে আটক করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় রাজধানীর নিউমার্কেট পেট্রোল পাম্পের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
জাবেদ ইমাম নামের এই বিচারক বরিশাল বিভাগের ভোলায় সিনিয়র সহকারী জজ হিসেবে কর্মরত আছেন। পেশায় বিচারক হলেও টাকার প্রয়োজনে যশোর থেকে এসব ফেন্সিডিল ঢাকায় নিয়ে এসেছেন বলে জানান জাবেদ। তিনি জানান, এক লাখ টাকার বিনিময়ে এসব ফেন্সিডিল তার পৌঁছে দেয়ার কথা ছিল। তার সঙ্গে থাকা পিস্তলটির লাইসেন্স রয়েছে বলে দাবি করেছেন তিনি।
পুলিশ জনিয়েছে, তার গাড়ি তল্লাশি করে ৩৪২ বোতল ফেন্সিডিল, একটি পিস্তল এবং ৯ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। জাবেদ দাবী করেছেন এর আগে তিনি কখনোই এধরনের কাজ করেনি। তবে পুলিশ বলছে পুরো বিষয়টি তারা অনুসন্ধান করে দেখছেন। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা করার প্রস্তুতি নিচ্ছে নিউমার্কেট থানা পুলিশ বলে জানিয়েছেন রমনা থানা উপ-কমিশনার নুরুল ইসলাম (পি.পি.এম)।
২০০৪ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে স্নাতকোত্তর শেষ করে ২০০৮ সালে সহকারী জজ হিসাবে চাকরি শুরু করেন জাবেদ ইমাম। সম্প্রতি যশোর থেকে তাকে ভোলা বদলি করা হয়েছিল। গত ৮ নভেম্বর নতুন কর্মস্থলে যোগ দেয়ার পর থেকে তিনি ছুটিতে রয়েছেন বলে জানান।
এ.কে/এস.এম.বি/১১.২০
বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ৬১৭ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :