ব্রেকিং নিউজ:
জামায়াত-শিবিরের ঢিলেঢালা হরতাল পালন; আটক ২৯
নিউজ ডেস্ক    ডিসেম্বর ১৯, ২০১২, বুধবার,     ০৩:২৭:৩৭

 

বড় কোনো সহিংস ঘটনা ছাড়াই শেষ হলো জামায়াত-শিবিরের ডাকা আধাবেলার হরতাল। কারাগারে আটক নেতাকর্মীদের মুক্তির দাবিতে সিলেট, রাজশাহী, নাটোর ও চাঁপাইনবাবগঞ্জে হরতাল পালন করে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্র শিবির। এসব জায়গা থেকে তাদের ২৯ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।
বুধবার সকালে রাজশাহীতে হরতাল সর্মথনে সকালে শিবির কর্মীরা বিনোদপুরের ইসলামীয়া কলেজের সামনে বিক্ষোভ করে। এ সময় শিবির নেতাকর্মীদের সাথে পুলিশের সংর্ঘষ হয়। সেখান থেকে শিবিরের দুই কর্মীকে আটক করে পুলিশ। সবশেষ খবর অনুযায়ী বুধবারের হরতালে রাজশাহী নগরীর বিভিন্ন স্থানে জামাত-শিবিরের মোট ১২ জন নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ।
নাটোরে ঢিলেঢালাভাবে হরতাল পালন করেছে হরতাল সমর্থনকারীরা। সকাল থেকে রাস্তায় কোন পিকেটার দেখা যায়নি। দোকানপাট বন্ধ থাকলেও ব্যাংক-বীমা অফিস খোলা আছে। মহাসড়কে বাস চলাচল বন্ধ থাকলেও পণ্যবাহী ট্রাক চলাচল করতে দেখা গেছে। মঙ্গবার সন্ধ্যায় পিকেটিংয়ের চেষ্টাকালে জেলার বিভিন্ন এলাকা থেকে ১৩ জন জামাত শিবির নেতা কর্মীকে আটক করে পুলিশ।
এদিকে চাঁপাইনবাবগঞ্জে হরতাল পালন করেছে জামাত-শিবির। হরতালের কারণে সোনামসজিদ বন্দরে পণ্য নেয়ার কাজে নিয়োজিত ট্রাকগুলো মহাসড়কে আটকা পড়ে আছে। জেলার শিবতলা,রসুলপুরসহ কয়েক জায়গায় শিবির নেতাকর্মীদের পুলিশ ধাওয়া করে। এ সময় ৪ নেতা-কর্মীকে আটক করে পুলিশ।
সকালে সিলেট ওসমানী মেডিকেল কলেজ গেটের সামনে ককটেল ফাটায় জামায়াত কর্মীরা। এ সময় টায়ারে আগুন দিয়ে বিক্ষোভ করে জামাত-শিবিরকর্মীরা। এছাড়াও নগরীর শিবগঞ্জে ১ টি ট্রাক ভাংচুরসহ বিভিন্ন এলাকায় বিক্ষোভ মিছিল ও পিকেটিং করে হরতাল সমর্থনকারীরা।

এস.এম.বি/০৩.২০
বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ৬৭২ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :