ব্রেকিং নিউজ:
কড়া নিরাপত্তায় ঢিলেঢালা হরতাল
নিউজ ডেস্ক    ডিসেম্বর ২০, ২০১২, বৃহস্পতিবার,     ১০:৩৯:০৮

 

কড়া নিরাপত্তার মধ্যে ইসলামী ও সমমনা ৪ দলের ডাকে রাজধানীর বাইরে হরতাল চলছে ।
বৃহস্পতিবার ভোরে সিলেটের কাজীরবাজার মাদ্রাসার সামনে আগুন জ্বেলে বিক্ষোভ করে হরতাল সমর্থকরা। এসময় কয়েকটি ককটেলও ফাটায় তারা। একইভাবে হযরত শাহজালাল দরগা মাদ্রাসার সামনেও আগুন জ্বালানো হয়। সকাল ৭টার কিছু পরে সাগরদীঘির পাড়ে মিছিল বের করে ইসলামী দলগুলো।
রাজশাহীতে চারটি ইসলামী দলের ডাকা হরতাল ঢিলেঢালাভাবে চলছে। এখন র্পযন্ত কোন হরতাল সর্মথককে মিছিল করতে বা পিকেটিং করতে দেখা যায়নি। দূরপাল্লার কোন বাস ছেড়ে যেতে দেখা যায়নি। তবে, রাস্তায় রিকশা, অটো রিকশাসহ হালকা যানবাহন চলাচল করছে।
সকালে খুলনার গুরুত্বপূর্ণ কয়েকটি মোড়ে ঝটিকা মিছিল করে হরতাল সমর্থকরা। তবে, ঘন কুয়াশা ও প্রচন্ড শীতের কারণে রাস্তায় লোক চলাচল কম। দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠানও বন্ধ। রাস্তায় ভারী যানবাহন চলাচল না করলেও চলছে রিকশা,ভ্যান ও অন্যান্য হালকা যানবাহন।
চট্টগ্রামে ঢিলেঢালাভাবে হরতাল পালিত হচ্ছে। হরতাল সমর্থনকারীদের রাস্তায় কোনো মিছিল বা পিকেটিং করতে দেখা যায়নি। সকাল থেকে রিক্সা, টেম্পোর পাশাপাশি বিচ্ছিন্নভাবে কয়েকটি বাস চলাচল করছে। তবে দূরপাল্লার কোনো বাস চলাচল করছে না। ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।
হরতালে কুমিল্লার পদুয়ারবাজারে ৬টি গাড়ী ভাংচুর করে পিকেটাররা। এসময় তারা মহাসড়কে বেশ কিছু স্থানে টায়ার জ্বালিয়ে ও রাস্তায় বড় বড় পাথর ফেলে অবরোধ করে রাখে । তবে রাস্তায় স্বাভাবিকভাবে যান চলাচল করছে।

১৫৩২
বিভাগ: সংবাদ সংযোগ   দেখা হয়েছে ৪১৮ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :