ব্রেকিং নিউজ:
মান্নানের সংবাদ সম্মেলন নির্বাচনী আচরণবিধির লঙ্ঘন-রিটার্নিং কর্মকর্তা
    জুলাই ০৫, ২০১৩, শুক্রবার,     ০৭:১৪:০৫

 

ভোটগ্রহনের ঠিক আগের দিন ১৮ দল সমর্থিত প্রার্থী এম এ মান্নানের সাংবাদিক সম্মেলন করাকে নির্বাচনী আচরণবিধির লঙ্ঘন বলে মন্তব্য করেছেন গাজীপুর সিটি কর্পোরেশনের রিটার্নিং কর্মকর্তা মতিয়ার রহমান।
শুক্রবার সন্ধ্যায় তিনি বলেন, “একজন প্রার্থী হিসেবে উনি এ ধরনের প্রেস কনফারেন্স করতে পারেন না। এটিও এক ধরনের নির্বাচনী প্রচারণা,যা বৈধ নয়। এ ধরনের কর্মকাণ্ড নির্বাচনে প্রভাব ফেলতে পারে তাই এটা করার কোনো সুযোগ নেই।”
এর আগে দুপুর সোয়া ৩টার দিকে টঙ্গী থানা বিএনপি কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এম এ মান্নান সিটি কর্পোরেশন নির্বাচনের ফল ঘোষণা নিয়ে অভিযোগ করেন।
আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে ১৮ দল সমর্থিত প্রার্থী এম এ মান্নানের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে কি না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে রিটার্নিং কর্মকর্তা জানান, “বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে, আর একজন প্রার্থীর বিরুদ্ধে নোটিস করতে হলে কিছু এভিডেন্স দরকার হয়, তা পাওয়ার পর পরই ব্যবস্থা নেয়া হবে।”
নির্বাচনের ফল ঘোষণা প্রসঙ্গে মতিয়ার রহমান বলেন, একটি সুষ্ঠু, অবাধ নির্বাচনের জন্য সব ধরনের ব্যবস্থাই নিয়েছে নির্বাচন কমিশন। যেহেতু নির্বাচনের পরিধি বেশ বড়, তাই ভোটের চুড়ান্ত ফল ঘোষণা করা হবে পরের দিন।

এম. এস./১৭.৫৫
বিভাগ: সংবাদ সংযোগ   দেখা হয়েছে ৪৭০ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :