ব্রেকিং নিউজ:
নির্দলীয় সরকার ইস্যুতে কোনো আপোস নয়: খালেদা
    নভেম্বর ১৪, ২০১৩, বৃহস্পতিবার,     ১০:৩৮:৩৯

 

নির্দলীয় সরকার ব্যবস্থা নিয়ে কোনো অবস্থাতেই আপোস করা হবে না বলে দৃপ্ত ঘোষণা দিয়েছেন বিরোধী দলীয় নেতা ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া।
বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবে চলমান রাজনৈতিক সঙ্কট নিয়ে সাংবাদিকদের সঙ্গে অনির্ধারিত এক মতবিনিময় সভায় তিনি আরো মন্তব্য করেন, দ্রুত ফুরিয়ে আসছে সরকারের আয়ু।
পাঁচদিন পর বুধবার গুলশান কার্যালয়ে উপস্থিতির পরদিন বৃহস্পতিবার বিকেলে হঠাৎ করেই জাতীয় প্রেসক্লাবে হাজির হন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। সেখানে উপস্থিত সিনিয়র সাংবাদিকদের সাথে চা-চক্রে অংশ নেন তিনি, সাংবাদিকরা এসময় নির্বাচনকে ঘিরে তৈরি হওয়া রাজনৈতিক অচলাবস্থা নিয়ে তাদের মতামত বেগম জিয়াকে জানান।
পরে সংক্ষিপ্ত বক্তব্যে বেগম খালেদা জিয়া বলেন, দেশ, গণতন্ত্র ও মানুষের ভোটাধিকার প্রশ্নে নির্দলীয় সরকারের বিষয়ে কোনো ছাড় দেয়া হবে না। বিএনপি ন্যায় সংগত আন্দোলন করছে—এ কথা উল্লেখ করে খালেদা জিয়া বলেন, আপোস করা মানে অন্যায়কে মেনে নেয়া। সংবিধান থেকে অন্যায়ভাবে নির্দলীয় সরকার ব্যবস্থা বাতিল করেছে সরকার।
এছাড়া সরকারকে অত্যাচারী ও জুলুমবাজ হিসেবে অভিযুক্ত করে বিরোধীদলীয় নেত্রী বলেন, বর্তমান সরকারের বিদায় ঘটিয়ে নির্বাচিত জনগণের সরকার প্রতিষ্ঠা করা হবে।
গণদাবির মুখে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা সংবিধানে পুনঃপ্রতিষ্ঠা করতে সরকারকে বাধ্য করা হবে বলেও জানান তিনি।

>> প্রতিবেদন: শফিক আহমেদ >> সম্পাদনা: মাহবুব সাঈফ

এম. এস. /২০:১৫
বিভাগ: শীর্ষ সংবাদ   দেখা হয়েছে ২২২৬ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :