ব্রেকিং নিউজ:
সড়ক দুর্ঘটনায় রাবির ছাত্রী নিহত
    নভেম্বর ২৯, ২০১৩, শুক্রবার,     ১১:৩৬:০৪

 

সড়ক দুর্ঘটনায় মারা গেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী সাবরিনা জাহান। শুক্রবার সকাল ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ দুর্ঘটনা ঘটে।
সাবরিনার বাড়ি বগুড়ার কাহালু উপজেলায়, তার বাবার নাম হামিদুর রহমান। সে রোকেয়া হলের আবাসিক ছাত্রী
সাবরিনার মৃত্যুর ঘটনায় ক্ষুব্ধ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা দুপুর একটায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ করে ও কাজলা ফটকে গাড়ি ভাঙচুরের চেষ্টা করে। এ সময় তাঁদের ছত্রভঙ্গ করতে পুলিশ রাবার বুলেট ও কাঁদানে গ্যাসের শেল ছোঁড়ে। এতে রাবার বুলেটবিদ্ধ হন সমাজবিজ্ঞান বিভাগের দুই শিক্ষার্থী- মঞ্জুর আহমেদ ও ইমরুল কায়েস। পরে প্রশাসনের আশ্বাসে বেলা দুইটার দিকে অবরোধ তুলে নেন শিক্ষার্থীরা।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ১০টার দিকে সাবরিনা তার বান্ধবীর সঙ্গে রিকশায় বিনোদপুর বাজারে যাবার সময় একটি অটোরিকশা সাবরিনাকে চাপা দিলে মাথায় আঘাত পান তিনি। স্থানীয়রা সাবরিনাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।
দুর্ঘটনায় সাবরিনার বান্ধবী চারুকলা বিভাগের বান্ধবী জীবন নাহার সুমি সামান্য আহত হয়েছেন।
রাবির ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ছাদেকুল আরেফিন বলেন, সাবরিনার লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে। তার লাশ পরিবারের কাছে হস্তান্তরের ব্যবস্থা করা হচ্ছে।

এম.এস./ সাম্প্রতিকতম তথ্য যোজন সময়: ১৭: ১৫ বি.এস.টি.
বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ১৯৩০ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :