ব্রেকিং নিউজ:
দেড় মাস পর দলীয় কর্মসূচিতে এরশাদ
    জানুয়ারী ২০, ২০১৪, সোমবার,     ০৭:৫৭:১১

 

দেড় মাস পর জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রমে সক্রিয় হলেন পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ। সোমবার বনানীতে দলীয় কার্যালয়ে জাতীয় পার্টির সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হতে আগ্রহীদের সাক্ষাৎকার নিতে আসেন এরশাদ। এসময় তার সঙ্গে ছিলেন সভাপতিমণ্ডলীর সদস্য মাসুদ পারভেজ (সোহেল রানা) ও মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার ।
পার্টি চেয়ারম্যানের এই প্রত্যাবর্তনে রুহুল আমিন হাওলাদার আশাবাদ জানিয়ে বলেন, জাতীয় পার্টির‘আকাশের কালো মেঘ’ শিগগিরই কেটে যাবে। মহাসচিব জানান, দুই-এক দিনের মধ্যে সংরক্ষিত আসনে পার্টির মনোনীতদের তালিকা নির্বাচন কমিশনে পাঠানো হবে।
পার্টি নেতৃত্বের কথিত দ্বন্দ্বকে গুজব বলে উড়িয়ে দিয়ে মহাসচিব হাওলাদার সাংবাদিকদের বলেন,“চেয়ারম্যান এবং বিরোধীদলীয় নেতার মধ্যে যেসব দ্বন্দ্বের কথা শোনা যাচ্ছে, তার সবই অপপ্রচার। তাদের মধ্যে কোনো অনৈক্য নেই, দুজনের যৌথ সম্মতির ভিত্তিতেই তালিকা হচ্ছে ।”
নির্বাচন থেকে সরে দাঁড়ানোর পর নাটকীয় অসুস্থতার মাঝে ভোটে জিতে্ন এরশাদ। ১২ জানুয়ারি মন্ত্রিসভায় শপথ অনুষ্ঠানে যোগ দেয়ার পর হাসপাতাল থেকে বাড়ি ফেরেন এরশাদ। এরপর থেকে এরশাদ ও হাওলাদার দলীয় কর্মসূচিতে অনুপস্থিত ছিলেন।
এই বিষয়ে সাংবাদিকদের হাওলাদার বলেন,“সময়ের ব্যবধানে সব পরিষ্কার হয়ে যাবে। এই পার্টি অনেক চড়াই-উৎরাই পার হয়ে আজকের অবস্থানে এসেছে। আকাশ সাময়িক সময়ের জন্য মেঘলা থাকতে পারে। কিন্তু সেই মেঘ কেটে ঠিকই সূর্য উঠবে।”

এম. এস/১৬:২৫
বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ৪৫১৩ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :