ব্রেকিং নিউজ:
পদত্যাগ জ্বরে বিসিবি
এহসান মোহাম্মদ    জুন ২১, ২০১২, বৃহস্পতিবার,     ০৭:৪৭:২৫

 

বিসিবিতে চলছে চাকরি ছাড়ার হিড়িক,পদত্যাগ করছেন নানা কমিটির সদস্য। অথচ এই অক্টোবরেই ক্রিকেট বোর্ডের নির্বাচন।এছাড়াও এক পরিচালকের,ক্ষমতার অপব্যবহারের অভিযোগ অনেকের। তাঁকে সামলাচ্ছেন না বলে ক্ষোভ গিয়ে পড়েছে,খোদ বোর্ড প্রেসিডেন্টের উপর।
এবারের এশিয়া কাপে চার ফিফটির পর তামিম ইকবালের আঙুল তোলা …এর অর্থ সবারই জানা। এই হার্ড হিটারকে দলে রাখা না রাখা নিয়ে বোর্ড প্রেসিডেন্টের হস্তক্ষেপে পদত্যাগ করেছিলেন প্রধান নির্বাচক আকরাম খান।
অবশ্য ৭২ ঘণ্টার মধ্যেই প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে ফেরেন,আকরাম।বর্তমান বোর্ডের সোয়া তিন বছরের চাকরি ছেড়ে দিয়েছেন দুই সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন,নাইমুর রহমান দুর্জয়…. সারোয়ার ইমরানসহ আটজন সাবেক ক্রিকেটার।অব্যাহতি চেয়ে চিঠি দিয়ে রেখেছেন-জাতীয় দলের সাবেক উইকেটকিপার নাসির আহম্মেদ নাসু ও বদিউল আলম খোকন।মিডিয়া ম্যানেজার রাবিদ ইমামের মতো, কেউ কেউ পদত্যাগ করে….আবার প্রত্যাহার করেছেন।
দিনদিন ভারী হচ্ছে পদত্যাগ পত্রের ফাইল।জীবন থেকে অব্যাহতি নেবার আগেই অক্টোবরে পদত্যাগপত্র দিয়ে রেখেছিলেন সবার প্রিয় সিইও,মঞ্জুর আহমেদ।ফাইলে আরো আছে, কমিটি চেয়ারম্যানের পদ থেকে মার্কেটিংয়ের আজিজ আল কায়সার টিটু,সিসিডিএমের জি.এস.হাসান তামিম,লজিস্টিক্সের মিজানুর রহমান,ফিনান্সের ইকবাল হাসানের পদত্যাগপত্র।এই হিড়িকে যোগ দেবার কারনটা কেউ কেউ স্পস্ট করলেও,অনেকেই কথাও বলতে চান না,অপেক্ষায় আছেন,শুভ দিনের।
নির্বাচন যতো ঘনিয়ে আসছে ততই স্পষ্ট হচ্ছে অসন্তোষ। বোর্ডের ভেতরের বাইরের ক্রিকেট সংশ্লিষ্ট সবার নজরে এখন এই রুম। জানতে চান কে হবেন,পরবর্তী বোর্ড প্রেসিডেন্ট। সেই হিসেব নিকেশ থেকেই মুলত এতো সব ঘটনার সুত্রপাত।
বিভাগ: খেলাযোগ   দেখা হয়েছে ১২৭৮ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :