ব্রেকিং নিউজ:
কুয়েটে ২ দিনের প্রযুক্তি উৎসব শুরু
মাহবুব সাঈফ    জুন ২৯, ২০১২, শুক্রবার,     ০৫:১৬:০৮

 

তথ্য প্রযুক্তির গবেষণা ও ব্যবহারে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানানোর মধ্য দিয়ে শুক্রবার সকালে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এ শুরু হয়েছে দুই দিনব্যাপি জিপিআইটি সিএসই উৎসব। এই উৎসবে থাকছে সেমিনার,প্রেজেক্ট শো,পোস্টার প্রদর্শনী,প্রোগ্রামিং কনটেস্ট,আইটি কুইজ সহ সুডোকু চ্যালেঞ্জ ।
সিএসই এ্যসোসিয়েশন আয়োজিত এই উৎসবের শুরুতেই এক সচেনতা র্যা লী ক্যাম্পাস প্রদক্ষিণ করে কুয়েট অডিটরিয়ামের সামনে শেষ হয়।
উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় কুয়েট-এর ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে প্রযুক্তি ও কৌশল উদ্ভাবনে দেশের প্রকৌশলী, বিশেষজ্ঞ ও গবেষকগণের একযোগে কাজ করতে হবে।
এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন তড়িৎ ও ইলেক্ট্রনিক কৌশল অনুষদের ডীন প্রফেসর ড. আশরাফুল গণি ভূইয়া, বিডিআরইএন (টেকনিক্যাল) এর কনসালটেন্ট প্রফেসর ড. এম এম এ হাসেম ও বিডিওএসএন এর জেনারেল সেক্রেটারী মুনির হাসান।
কুয়েটের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. কে এম আজহারুল হাসান উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এবং স্বাগত বক্তৃতা করেন।
এম. এস/ ১২.৪০
বিভাগ: দেশযোগ   দেখা হয়েছে ৫৮৫ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :