ব্রেকিং নিউজ:
মালয়েশিয়ায় আগুনে পুড়ে ৫ বাংলাদেশি মারা গেছে
মাহবুব সাঈফ    জুলাই ০৩, ২০১২, মঙ্গলবার,     ০৩:৪৪:১৮

 

মালয়েশিয়ার সেলাংগর প্রদেশে আগুনে পুড়ে মারা গেছে দুই সহোদরসহ ৫ বাংলাদেশী। প্রাণে বেঁচে গেছেন বাসার বাকি দুই বাসিন্দা।
সেলাংগরের তামান পুছং পারদানা এলাকায় তাদের দোতলা ভাড়া বাসায় ভোর ৩ টার দিকে এই আগুন লাগে। বাসার নিচতলা্র রুমে বৈদ্যুতিক সর্ট-সার্কিট থেকে এই আগুন লাগে বলে ধারণা করছেন আগুন নেভানোর জন্য দুর্ঘটনাস্থলে ছুটে আসা সুবাং জয়া ফায়ার রেসকিউ স্টেশানের নির্বাহী কর্মকর্তা ইয়াহায়া রামলি ।নিহতরা হলেন সৌরভ বাবু, রুমান, আব্দুল্লাহ আল ফরহাদ এবং দুই ভাই বশির ও ফারুক।নিহত সকলের বয়স ২৪ থেকে ৪০ এর মধ্যে এবং সবাই প্রবাসী শ্রমিক। মালয়েশিয়ায় বাংলাদেশ হাইকমিশনের লেবার কাউন্সিলর মন্টু কুমার বিশ্বাস একাত্তরকে নিহতদের নাম নিশ্চিত করেন।
সেলাঙ্গর আগুন ও ঊদ্ধার কার্যক্রম এর প্রধান মোহামাদ সানি হারুন বলেন বাড়িটিতে সাতজন বাংলাদেশী নাগরিক থাকতো।এদের দুইজন আগুনের হাত থেকে বেঁচে গেলেও হতভাগ্য বাকি পাঁচজন দোতলার দুটি কামরায় আটকা পড়ে যান, কারণ তারা জানালার লোহার গ্রীল ভেঙ্গে খুলতে বাইরে বেরুতে পারেননি।
বেঁচে যাওয়াদের একজন মো. রুবেল,২৭, বলেন তিনি নিচতলার রুমে ঘুমাচ্ছিলেন আর অন্যজন, বিলাল হোসেন লাউঞ্জে ঘুমিয়ে ছিলেন।
"তীব্র আগুনের তাপে আমি ঘুম থেকে জেগে যাই এবং যখন দরজা খুলে বাইরে আসি,তখন আমি নিচতলায় গনগন করে আগুন জ্বলতে দেখি।
আমি দোতলার রুমে আটকে পড়া আমার বন্ধুদের উদ্ধার করতে চাইছিলাম, কারণ তারা সাহায্যের জন্য চিতকার করছিল। কিন্তু সিঁড়িঘড়ে জ্বলন্ত আগুন এতো ব্যাপক ছিলো যে আমি উপরে উঠতে পারিনি”- বলেন আগুনের হাত থেকে পালানোর চেষ্টার সময় পায়ে আ ঘাত পাওয়া রুবেল।
পুছং এবং সুবাং জয়া এবং ফায়ার রেসকিউ স্টেশন থেকে ১৫ কর্মি দুটি অগ্নি-নির্বাপক যান নিয়ে দ্রুত অকুস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন।
নিহত্দের লাশ ময়না তদন্তে্র জন্য সেরদাং হাসপাতালে নেয়া হয়েছে।
ছবি myMetro-এর সৌজন্যে

এম. এস./১৫.৪০
বিভাগ: দেশযোগ   দেখা হয়েছে ৫৫২ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :