ব্রেকিং নিউজ:
সিরিজ খেলতে শ্রীলংকায় ধোনীর দল
এহসান মোহাম্মদ    জুলাই ১৯, ২০১২, বৃহস্পতিবার,     ০৪:৫২:৩৬

 

আবারো শুরু হচ্ছে ভারত-শ্রীলংকা ক্রিকেট। শ্রীলংকার সাথে পাঁচ ওয়ানডে আর একটি টি-টুয়েন্টি খেলতে বুধবার কলম্বোয় পৌঁছেছে ধোনীর দল। সপ্তাহ তিনের এই সিরিজ, টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিজেদের শানিয়ে নিতে ভালই কাজে লাগবে দুই দলের। ২১শে জুলাই হাম্বানটোটায় মুখোমুখি হবে দুই দল।
আইপিএল শেষ হওয়ার পর ভীষণ ব্যস্ত ভারতীয়রা সুযোগ পেয়েছিলেন বিশ্রামের। চাঙ্গা হয়ে এবার তারা নামছেন প্রথম আন্তর্জাতিক সিরিজে। দলে নেই শুধু শচীন টেন্ডুলকার। অন্যদিকে বিশ্বকাপ ফাইনালে হেরে যাওয়া লংকানরাও নিজেদের ফিরে পেয়েছে পাকিস্তানের বিপক্ষে।
যৌথ সংবাদ সম্মেলনে ভারত অধিনায়ক জানিয়েছেন তারা পুরো আত্নবিশ্বাসী। জানালেন,"পঁচিশ দিন বা এক মাস ক্রিকেট থেকে সম্পূর্ণ দূরে থাকা খুবই গুরুত্বপূর্ণ। এতে আমাদের দলের অধিকাংশ খেলোয়াড়ের এনার্জি লেভেল আরো উঁচু পর্যায়ে গেছে। এতে আমরা শারীরিকভাবে নিজেদের আরো উজাড় করে দিতে পারবো।"
শ্রীলংকার অধিনায়ক মাহেলা জয়াবর্ধনেও নিজেদের সেরাটাই দিতে চান। বললেন,"ভারতের সঙ্গে খেলা আর দশটা খেলার মতোই। গত বিশ্বকাপে আমরা যা করেছি, তাতে দল হিসেবে আমরা খুবই গর্বিত। তবে ট্রফিটা উঁচিয়ে ধরতে পারলে আমাদের স্বপ্ন পূরণ হতো। কিন্তু গত দেড় বছরে সেই হতাশা আমরা কাটিয়ে উঠেছি।"

এ.এম/এস.এম.বি/০৪.৫০
বিভাগ: খেলাযোগ   দেখা হয়েছে ৬৪২ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :