ঢাকা ০৩ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮

কে এই ভাইরাল কিড 'বেবি মডেল'?

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ১০ অক্টোবর ২০২১ ১৮:৪০:৩৭ আপডেট: ১০ অক্টোবর ২০২১ ২১:৫৩:০১
কে এই ভাইরাল কিড 'বেবি মডেল'?

নীল চোখ, গালে টোল, সামাজিক যোগাযোগমাধ্যমে ‘বেডি মডেল’ নামে পরিচিত। নীল চোখের এই খুদের ছবি কিংবা ভিডিও পোস্ট করা মাত্রই ভাইরাল হয়ে যায়। 

আনন্দবাজারে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে,  সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয় খুদে এই তারকার নাম অনাহিতা হাশেমজাদেহ। ২০১৬ সালের ১০ জানুয়ারি ইরানে তার জন্ম। মধ্য ইরানের শহর ইস্পাহানে পরিবারের সঙ্গে বাস করে সে। ইস্পাহানে বেড়ে উঠা অনাহিতার বয়স এখন পাঁচ। তিন বছর বয়স থেকেই সে সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচিত মুখ হয়ে ওঠে।

ইনস্টাগ্রামে তার অনুসারীর সংখ্যা এক লাখ ৭৯ হাজার। সে এখনও পর্যন্ত ৮৭৬টির মতো ছবি-ভিডিয়ো পোস্ট করেছে। তার ব্যক্তিগত জীবন সম্পর্কে খুব বেশি জানা যায়নি। এমনকি ইনস্টাগ্রামে তার মা-বাবার ছবিও খুব বেশি নেই। যদিও তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দেখভাল করে তার মা।


অনাহিতার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ২০১৮ সালের জুন মাসে বানানো হয়েছিল। তার পর থেকেই তা ক্রমশ জনপ্রিয়তার উঁচু উঠতে থাকে। প্রথমবার  ইনস্টাগ্রামে যে অ্যাকাউন্ট ছিল সেটায় যখন তার অনুসারী ৭০ হাজার তখন অ্যাকাউন্টটি হ্যাক হয়ে যায়। পরে সেটা মুছে ফেলে পুনরায় অ্যাকাউন্ট  তৈরি করা হয়। তার মা-ই তার নামে দ্বিতীয়বার অ্যাকাউন্ট করে দিয়েছিলেন।


ইনস্টাগ্রামে তার পরিচয় ‘বেবি মডেল’। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো সব ছবি পেশাদার চিত্রগ্রাহকরা তুলে দেন। এছাড়া বিভিন্ন ধরনের পোশাক পরে, বিভিন্ন গানের সঙ্গে নেচেই সে জনপ্রিয়তা পায়।

আরও পড়ুন: আরও অসুস্থ হয়ে আদালত ত্যাগ করলেন পরীমণি

নীল চোখ, বাদামি চুল আর গালে টোল। অনেকে তাকে বলিউডের প্রীতি জিন্তার সঙ্গে তুলনা করেন। প্রীতিও নাকি ছোটবেলায় দেখতে অনাহিতার মতো ছিলেন। সম্প্রতি ভারতের লাদাখের এক সংসদ সদস্য অনাহিতার ভিডিয়ো পোস্ট করে লিখেন, ‘নেটমাধ্যমে চোখে পড়া সবচেয়ে মিষ্টি এটিই।’ওই ভিডিওতে একটি তামিল গানে ঠোঁট মিলিয়েছিল আনাহিতা। ভিডিওটি খুবই জনপ্রিয় হয়েছে। 


একাত্তর/এসএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন