ঢাকা ৩০ নভেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮

ছেলের কাণ্ডে বন্ধ শাহরুখের বিজ্ঞাপন প্রচার

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ১০ অক্টোবর ২০২১ ১৯:৪৯:৪১ আপডেট: ১০ অক্টোবর ২০২১ ২০:২১:৩৪
ছেলের কাণ্ডে বন্ধ শাহরুখের বিজ্ঞাপন প্রচার

প্রমোদতরীতে মাদককাণ্ডে আটকের পর একের পর এক সংবাদের শিরোনাম হয়েই চলেছেন শাহরুখ। কখনো আদালত, কখনো পুত্রের শোকের মতো ব্যক্তিগত কারণগুলো উঠে এলেও এবারের আঘাত সরাসরি কিং খানের ক্যারিয়ারে। পুত্র আরিয়ান খানের গ্রেপ্তারের কারণে অনলাইন শিক্ষাদানের নামী সংস্থা বাইজুসের বিজ্ঞাপন থেকে সরিয়ে দেওয়া হয়েছে শাহরুখ খানকে।

সংস্থাটি শাহরুখকে দিয়ে করানো সব বিজ্ঞাপন বন্ধ করে দেয়ার এমন দাবিই তোলা হয়েছে সর্বভারতীয় সংবাদমাধ্যম ‘ইকনমিক টাইমস-এ প্রকাশিত এক রিপোর্টে।

২০১৭ সাল থেকে শাহরুখ খান অনলাইনে শিশুদের বিভিন্ন কিছু শেখানোর এই জনপ্রিয় প্ল্যাটফর্মের ব্র্যান্ড অ্যাম্বাসেডর। বেঙ্গালুরুভিত্তিক প্রতিষ্ঠানটির ক্যাম্পেইনেও অংশ নিয়েছিলেন শাহরুখ খান। 


মাদকের সাথে আরিয়ানের নাম জড়িয়ে পড়ার পর শাহরুখের সাথে সাথে একের পর এক প্রশ্নের মুখে পড়ছে বিজ্ঞাপন সংস্থাগুলোও। সামাজিক মাধ্যমে আলাপ উঠেছে নিজের ছেলেকে উচ্ছন্নে যাওয়া থেকে ঠেকাতে না পারা যে ঠেকাতে পারে না সে অন্যদের শেখানোর পরামর্শ দিতে পারে কি না। কেউ কেউতো বিজ্ঞাপন থেকে শাহরুখকে সরিয়ে দেওয়ারও দাবি তোলেন রীতিমতো।

আরও পড়ুন: সরকার নামারে ৯০'র মতো গণঅভ্যুত্থান দরকার: ফখরুল

বিশেষ করে শিশুদের শেখানোর প্ল্যাটফর্ম হওয়ায় বাইজুসকে দ্রুতই এ কঠিন সিদ্ধান্ত নিতে হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আপাতত শাহরুখ খানের বিজ্ঞাপনগুলো বন্ধ রাখলেও বাইজুসের সঙ্গে এখনো আছেন শাহরুখ। জানা যায়, বাইজুসের সঙ্গে কিং খানের বার্ষিক তিন থেকে চার কোটি রুপির চুক্তি আছে।

বাইজুস থেকে সিদ্ধান্ত এলেও শাহরুখের যুক্ত থাকা অন্যান্য প্রতিষ্ঠানের থেকে চুক্তি বিষয়ক কোনো নতুন তথ্য জানা যায়নি।

এদিকে বিজ্ঞাপন ও সিনেমার শুটিং বন্ধ রাখায় আর্থিক লোকসানের সম্মুখীনও হচ্ছেন এই তারকা। মোটাদাগে, মাদককাণ্ডে ছেলে গ্রেপ্তার হওয়ার ঘটনার প্রভাব পড়া শুরু করেছে শাহরুখের ক্যারিয়ারে।


একাত্তর/টিএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন