ঢাকা ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯

কোন কিছু গোপনে করতে নারাজ তনুশ্রী

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ০১ ডিসেম্বর ২০২১ ১২:৫০:৫৪ আপডেট: ০১ ডিসেম্বর ২০২১ ১৩:৫০:১১
কোন কিছু গোপনে করতে নারাজ তনুশ্রী

চলতি বছরের শুরুতে অনেকটা চলতি হাওয়ার পন্থী হতে গিয়ে রাজনীতিতে নাম লেখান বাংলা ছবির অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। ওয়েব সিরিয়াল ‘বন্য প্রেমের গল্প’ খ্যাত এই তারকা ভেড়েন গেরুয়া শিবিরে। কিন্তু বিধি বাম, ভোটের লড়াইয়ে ভরাডুবি হয় তার। 

এরপর আর রাজনীতির ধারেকাছেও দেখা যায়নি তাকে। উল্টো দলের সঙ্গে যোগাযোগই বন্ধ করে দিয়েছেন তিনি। মনোযোগ দিয়েছেন কাজে। এতে লাভও হয়েছে তার। এখন দারুণ ব্যস্ত সময় কাটাচ্ছেন তনুশ্রী, শুটিংয়েই সময় কাটে বেশি। 

রাজনীতি নিয়ে অনেকদিন পর মুখ খুললেন তনুশ্রী। এক অনলাইন আড্ডায় এই অভিনেত্রী বলেন, এক সঙ্গে দুটো কাজ তখনই করতে পারবো, যখন দুটো কাজেই সমান পারদর্শী হব। রাজনীতিতে এসে বুঝলাম, অনেক কিছুই শেখা বাকি রয়ে গিয়েছে’। 

তিনি জানান, রাজনীতি সম্পর্কে অনেক কিছু শিখতে হবে তাকে। সেই জন্য আনেক সময় দিতে হবে। তার চেয়ে এখন সিনেমাতেই সময় দেওয়া ভালো বলে মনে করেন তনুশ্রী। তার ভাষায়, যারা রাজনীতি জানেনে তারা সেটা করুক, আর আমি সিনেমাটা করি।


এই মুহূর্তে তনুশ্রীর হাতে অনেক কাজ। ‘অন্তর্ধান’ ছাড়াও মুক্তির পথে আছে বেশ কিছু সিনেমা। সামনে আসছে ‘টনিক’, ‘আবার বছর ২০ পরে’, ‘আবার কাঞ্চনজঙ্ঘা’। এসব সব ছবির প্রচারে থাকতে হবে তাঁকে। শুটিং চলছে জিৎ প্রযোজিত ও অভিনীত ‘রাবণ’ ছবির। 

আরো কিছু প্রজেক্ট নিয়ে আলোচনা চলছে। সব মিলিয়ে দম ফেলার সময় নেই। এই ব্যস্ততাতে উপভোগ করে তনুশ্রী আরো জানালেন, মূলত জনসেবা করার মানসিকতা নিয়ে ভোটে নেমে বিজেপিতে নাম লেখান তিনি। জনসেবার জন্য একটি মঞ্চ দরকার, তাই বিজেপিতে যাওয়া।

আবারো রাজনীতিতে ফিরতে চান কিনা, এমন এক প্রশ্নের জবাবে তিনি সরাসরি কিছু বলেননি। তনুশ্রী বলছেন, আমি যা করব তা সবাই জানতে পারবেন। কোনও কিছুই গোপনে করব না।



একাত্তর/এআর

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

৪ দিন ১৫ ঘন্টা আগে