ঢাকা ১৭ আগষ্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯

মেয়ের বাড়ি থেকে ফেরার পথে বাবার মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, মাদারীপুর
প্রকাশ: ০৩ ডিসেম্বর ২০২১ ১০:৫৫:০৪ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২১ ১১:৫৮:৫৬
মেয়ের বাড়ি থেকে ফেরার পথে বাবার মৃত্যু

মাদারীপুরের শিবচরে মেয়ের বাড়ি থেকে ফেরার পথে মোটরসাইকেলের ধাক্কায় মকবুল মাদবর (৭৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। 

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) দুপুরে শিবচর উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের মির্জাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মকবুল একই এলাকার মৃত গেদু মাদবরের ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে মকবুল মাদবর তার বড় মেয়ের বাড়ি থেকে নিজ বাড়িতে আসছিলেন। এসময় তিনি বাড়ির সামনে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে তিনি পড়ে গিয়ে গুরুতর আহত হন।

পরে পরিবারের লোকজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তিনি মারা যান।

নিহতের বড় ছেলে মনির বলেন, 'দুপুরে আব্বা আমার বোনের বাড়ি থেকে আমাদের বাড়িতে আসার সময় আমাদের বাড়ির সামনের রাস্তায় একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই। সেখানে সন্ধ্যায় তিনি মারা যান।'

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিরাজ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, 'মোটরসাইকেলের ধাক্কায় আহত একজন ব্যক্তি মারা গেছে শুনেছি। সেখানে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।'


একাত্তর/এসজে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

১ মাস ১৫ দিন আগে