ঢাকা ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯

ক্যাট-ভিকি বিয়ের আসরে যাবেন হেলিকপ্টারে!

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ০৩ ডিসেম্বর ২০২১ ১৮:৪২:৫৯ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২১ ১৮:৪৩:৪৯
ক্যাট-ভিকি বিয়ের আসরে যাবেন হেলিকপ্টারে!

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ে হচ্ছে ৯ ডিসেম্বর। রাজস্থানের রাজকীয় ভেন্যুতে দুজন গাঁটছড়া বাঁধছেন। ৭ ডিসেম্বর থেকেই অতিথিরা বারওয়ারা সিক্স সেনসেস রিসোর্টে গিয়ে হাজির হবেন। তিন দিনব্যাপী অনুষ্ঠানের আমন্ত্রণপত্র ইতোমধ্যে সব অতিথির হাতে পৌঁছে গেছে বলে জানা গেছে।  

টাইমস অব ইন্ডিয়ার একটি প্রতিবেদনে বলা হয়েছে— ক্যাট-ভিকি বিয়ের আসরে যাবেন হেলিকপ্টারে চড়ে। ধারণা করা হচ্ছে গণমাধ্যম ও পাপারাজ্জিদের এড়াতেই এ সিদ্ধান্ত নিয়েছেন তারা।   

ইন্ডিয়া টুডের প্রতিবেদনের বরাতে জানা গণমাধ্যম তাদের প্রি-ওয়েডিং, বিয়ে কিংবা পোস্ট ওয়েডিংয়ের ছবি সংগ্রহের সুযোগ পাবে না।

আরও পড়ুন: নিউইয়র্কে বসছে ঢালিউডের সিনেমা ও সঙ্গীত পুরস্কারের আসর  

বিয়ের পর জখন ক্যাটরিনা ও ভিকি নিজেরাই ছবি শেয়ার করবেন, সে পর্যন্ত অপেক্ষা করতে হবে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের। 

ক্যাট-ভিকি তাদের বিয়ের বিষয়টি নিয়ে সর্বোচ্চ গোপনীয়তা বজায় রাখতে চাচ্ছেন। দুই পরিবারের একটি সূত্র জানিয়েছে, বিয়ের অনুষ্ঠানে প্রবেশের জন্য অতিথিদের একটি গোপন কোড নম্বর দেওয়া হবে। তাদের নির্দিষ্ট সময়ের জন্য মোবাইল ফোন সঙ্গে রাখতে দেওয়া হবে না।  পাছে বিয়ের ছবি বা ভিডিও না প্রকাশ হয়ে যায়। অতিথিদের বহনকারী গাড়িচালকদের সঙ্গেও স্মার্টফোন থাকবে না। 

সুপারস্টারদের ভেতর করণ জোহর, আলিয়া ভাট, রোহিত শেঠি, বরুণ ধাওয়ান, নাতাশা, আনুশকা শর্মা, বিরাট কোহলিরা ক্যাটরিনার বিয়েতে যাবেন বলে জানা গেছে।


একাত্তর/এআর

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

৩ দিন ১৩ ঘন্টা আগে