ঢাকা ১৮ আগষ্ট ২০২২, ২ ভাদ্র ১৪২৯

পুলিশ ও সেনাবাহিনীর গাড়ির মুখোমুখি সংঘর্ষ

নিজস্ব সংবাদদাতা, রাঙ্গুনিয়া (চট্টগ্রাম)
প্রকাশ: ০৫ ডিসেম্বর ২০২১ ১৯:৫৮:২১
পুলিশ ও সেনাবাহিনীর গাড়ির মুখোমুখি সংঘর্ষ

রাঙ্গুনিয়ায় পুলিশ ও সেনাবাহিনীর গাড়ির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক সেনা সদস্য আহত হয়েছেন। রোববার (৫ ডিসেম্বর) সকাল সাড়ে ৭ টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের চন্দ্রঘোনা হেলথ কেয়ার হসপিটালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার সকাল ৭টার দিকে চট্টগ্রাম গামী কাপ্তাই সেনানিবাসের একটি গাড়ি দ্রুতগামী একটি সিএনজি অটোরিকশাকে কাটাতে গিয়ে বিপরীত দিক থেকে আসা রাঙ্গুনিয়া থানার অপর একটি গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে পুলিশ ও সেনাবাহিনীর গাড়ি দুটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। গাড়ি দুইটি রাস্তার মাঝখানে পড়ে থাকায় সড়কের দুইপাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে দুপুর ১২টার দিকে পুলিশ ও সেনাবাহিনীর দুইটি আলাদা ক্রেন এসে গাড়ি দুটিকে সড়িয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

আরও পড়ুন: নীলফামারীতে আটক পাঁচ জঙ্গী তিনদিনের রিমান্ডে

রাঙ্গুনিয়ার থানার ওসি মো. মাহবুব মিলকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে আমাদের গাড়িটি তেল নেওয়ার উদ্দেশ্যে চন্দ্রঘোনা পেট্রোল পাম্পের দিকে যাচ্ছিল। এসময় সেনাবাহিনীর একটি গাড়ির সঙ্গে আমাদের গাড়ির সংঘর্ষ হয়। একজন সেনা সদস্য গাড়ির গ্লাসের সঙ্গে সামান্য আঘাত পেয়েছেন। বাকিরা সবাই সুস্থ আছেন।


একাত্তর/এসএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

১ মাস ১৬ দিন আগে