ঢাকা ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯

আলালের বক্তব্য মুরাদের চেয়েও অশ্রাব্য: কাদের

নিজস্ব প্রতিবেদক, একাত্তর
প্রকাশ: ১৩ ডিসেম্বর ২০২১ ১৭:১৬:৫২ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২১ ১৭:১৮:৩৬
আলালের বক্তব্য মুরাদের চেয়েও অশ্রাব্য: কাদের

বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলাল ডা. মুরাদ হাসানের চেয়ে আরও ঘৃণ্য ও জঘন্য কথা বলেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

সোমবার (১৩ ডিসেম্বর) ‘মুরাদ হাসানের মুখের ভাষা আওয়ামী লীগের আসল চেহারা’ বিএনপি নেতা মির্জা ফখরুলের এ কথার জবাবে দলের সম্পাদকমন্ডলীর সভা শেষে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, মির্জা ফখরুল সাহেবকে আমি পাল্টা প্রশ্ন করতে চাই। মুরাদ যা বলেছে, তার চেয়েও ঘৃণ্য ও জঘন্য কথা বলার পরে আলালকে তিনি সমর্থন করেছেন। এটাই হলো আওয়ামী লীগের সঙ্গে তাদের পার্থক্য। এত অশ্রাব্য ও অশোভন বক্তব্য কী করে মির্জা ফখরুল সমর্থন করেন।

তিনি আরও বলেন, আমরাতো মুরাদের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা নিয়েছি। কিন্তু তারা আলালকে বহিষ্কারতো দূরের কথা, বরং নৈতিক সমর্থন দিয়েছেন।

আরও পড়ুন: একদিনে তিন মৃত্যু, শনাক্ত ৩৮৫

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ‘অশ্লীল ও কুরুচিপূর্ণ’ মন্তব্য করেন মোয়াজ্জেম হোসেন আলাল। এরপর তার বিরুদ্ধে শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফুয়াদ হোসন শাহাদাত।

জিডিতে তিনি অভিযোগ করেন, বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলাল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জড়িয়ে কুরুচিকর ও অশ্লীল মন্তব্য করেছেন। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। আলালের বক্তব্য রাষ্ট্রের জন্য চরম আপত্তিকর ও মানহানিকর।


একাত্তর/এসজে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন