ঢাকা ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯

আইন পাস করলেন নুসরাত ফারিয়া

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০২১ ২১:২২:০৬ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২১ ২১:৩১:৫৩
আইন পাস করলেন নুসরাত ফারিয়া

ব্যাচেলরস অব ল’তে সেকেন্ড ক্লাস নিয়ে ইউনিভার্সিটি অব লন্ডন থেকে আইন বিষয়ে পাস করলেন দুই বাংলার অভিনয়শিল্পী নুসরাত ফারিয়া। এরইসঙ্গে শেষ হলো তার চার বছরের শিক্ষাজীবনের।

বিষয়টি নিয়ে উচ্ছ্বসিত এ তারকা বলেন, অবশেষে সৃষ্টিকর্তা আমার কথা শুনেছেন। আইন বিষয়ে পাস করলাম। সেকেন্ড ক্লাস পেয়েছি। এ বিষয়ে আমি আমার শিক্ষককে ধন্যবাদ দিতে চাই। তার কারণেই আমার এই পড়াশোনার জার্নিটা হয়েছে। আমি আসলে সবার কাছেই কৃতজ্ঞ।


ফারিয়া গণমাধ্যমকে বলেন, পড়াশোনা ও কাজ একসঙ্গে চালিয়ে যাওয়াটা বেশ কঠিন। আমার সহকর্মী ও পরিবার পাশে না থাকলে এটা সম্ভব হতো না। পাস করলাম, এটা আমার শিক্ষাজীবনের সেরা প্রাপ্তি।

আরও পড়ুন: মিস ইউনিভার্সের খেতাব জিতলেন ভারতের হারনাজ

কিছুদিন আগেই বাংলাদেশের অন্যতম বড় বাজেটের ছবি ‘বঙ্গবন্ধু’র শুটিং শেষ করেন এই অভিনয়শিল্পী। চলচ্চিত্রটিতে ‘শেখ হাসিনা’র ভূমিকায় অভিনয় করেছেন তিনি। 


প্রসঙ্গত, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে তৈরি চলচ্চিত্র ‘বঙ্গবন্ধু’। ২০১৯ সালের শেষ দিকে এই চলচ্চিত্রের সাথে যুক্ত হন নুসরাত ফারিয়া। ২০২১ সালে শেষ হওয়া ছবিটিতে ১৮ থেকে ২৯ বছর বয়সী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন তিনি। ছবিটি পরিচালনায় আছেন শ্যাম বেনেগাল। বঙ্গবন্ধু হিসেবে আছেন আরেফিন শুভ।


একাত্তর/টিএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

৩ দিন ১৩ ঘন্টা আগে