ঢাকা ২৯ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

ব্যক্তি নয়, দলেই আস্থা রাখি: আইভী

নিজস্ব প্রতিবেদক, একাত্তর
প্রকাশ: ১১ জানুয়ারী ২০২২ ১২:১৫:০৩ আপডেট: ১১ জানুয়ারী ২০২২ ১৭:২৩:৪৮
ব্যক্তি নয়, দলেই আস্থা রাখি: আইভী

কোনো ব্যক্তি নয়, দল ও প্রধানমন্ত্রীর ওপরই সবচেয়ে বেশি আস্থা রাখেন বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে নৌকার প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। 

মঙ্গলবার (১১ জানুয়ারি) সকালে প্রচারে নেমে আবারো দলের ওপরে নিজের আস্থার কথা জানান আইভী। 

নির্বাচনে নিজের প্রতিপক্ষ সম্পর্কে আইভী বলেন, নির্বাচনী কৌশল হিসাবে তৈমুর আলম নানা ধরনের অভিযোগ করছেন। এসময় আইভী সব সন্ত্রাসী ও অস্ত্রধারীদের আটক করারও দাবি জানান। 

এদিকে, নির্বাচনী প্রচারে নামার আগে এক সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী তৈমুর আলম অভিযোগ করেন, সরকার দলের এমপি নৌকার প্রার্থীকে আনুষ্ঠানিক সমর্থন দিয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করছেন। 

তিনি বলেন, শামীম ওসমান আইভীকে আনুষ্ঠানিক সমর্থন দিয়ে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করেছেন। নির্বাচন কমিশন ও প্রশাসন নিরপেক্ষ ভূমিকা পালন করছে না বলেও অভিযোগ করেন তিনি। 

আরও পড়ুন: নবনির্বাচিত ইউপি সদস্যকে গুলি করে হত্যা

অন্যদিকে, সোমবার এক সংবাদ সম্মেলনে নৌকার প্রার্থীকে প্রকাশ্যে সমর্থন দেন সংসদ সদস্য শামীম ওসমান। নাসিক নির্বাচনে শামীম ওসমান কার হয়ে কাজ করছেন, এই বিতর্কের মধ্যে জনসম্মুখে নৌকা প্রার্থীর প্রতি সমর্থন জানান তিনি। 

তবে সংবাদ সম্মেলনে মেয়র পদে নৌকার প্রার্থী আইভীর নাম একবারও উচ্চারণ করেননি প্রভাবশালী ওসমান পরিবারের এই সদস্য, যার সাথে রয়েছে তার দীর্ঘদিনের রাজনৈতিক দ্বৈরথ।


একাত্তর/এসজে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন