ঢাকা ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯

সাহসী ভোটারে আস্থা আইভির, তিন স্তরের নিরাপত্তায় তৈমুর

নয়ন আদিত্য, একাত্তর
প্রকাশ: ১২ জানুয়ারী ২০২২ ২০:২৯:১৯ আপডেট: ১২ জানুয়ারী ২০২২ ২০:৪৪:১১

আর ক'দিন বাদেই নারায়ণগঞ্জ সিটি নির্বাচন। শেষ মুহূর্তে প্রচারে ব্যস্ত নৌকা প্রতীকে দুইবারের নির্বাচিত মেয়র সেলিনা হায়াৎ আইভি ও হাতি প্রতীকে স্বতন্ত্র প্রার্থী তৈমুর আলম খন্দকার।

বুধবার (১২ জানুয়ারি) নগরীর নিতাইগঞ্জ, ডালপট্টি, খোয়ারপট্টি, কেরোসিনঘাট, টানবাজারসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ চালান আইভি।

এসময় তিনি ভোটারদের আশ্বস্ত করে বলেন, এবার সুষ্ঠু পরিবেশেই ভোট হবে। নারায়ণগঞ্জের মানুষ এখন অনেক সাহসী। এই সাহসী ভোটাররাই সন্ত্রাস ও সব শঙ্কার বিরুদ্ধে নৌকাকে জয়ী করবে।


অপরদিকে বসে নেই স্বতন্ত্র প্রার্থী তৈমুর আলম খন্দকার। একইদিন কয়েক হাজার মানুষের মিছিল নিয়ে নগরীতে হাতি প্রতীকের প্রচার করেন তিনি। সঙ্গে ছিল বিএনপির স্থানীয় নেতাকর্মীরা। তাদের মুখে ছিল দলীয় স্লোগান।

তৈমুর বলেন, তিন স্তরের পোলিং এজেন্ট ও কেন্দ্র পাহারার জন্য কর্মীদের নিয়োজিত করবেন তিনি। ইতোমধ্যে সেই তালিকা প্রস্তুত সম্পন্ন করেছেন। 

সুষ্ঠু সুন্দর ও উৎসব মুখর এই পরিবেশ যাতে ভোটের ফল ঘোষণা পর্যন্ত বজায় থাকতে সেজন্য প্রশাসনকে সবরকম ব্যবস্থা নেওয়ার আহবান জানান সব প্রার্থী। 

আরও পড়ুন: শনিবার থেকে আগের ভাড়াতে অর্ধেক আসন খালি রেখে চলবে বাস

আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সিটি করপোরেশন নির্বাচনি আচরণবিধি অনুযায়ী ভোটের ৩২ ঘণ্টা আগে বন্ধ হয়ে যায় প্রচার। সেই হিসেবে শুক্রবার মধ্যরাত পর্যন্ত নিজেদের পক্ষে প্রচারের সুযোগ পাচ্ছেন প্রার্থীরা। 


একাত্তর/এসি

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন