ঢাকা ২৯ জানুয়ারী ২০২২, ১৬ মাঘ ১৪২৮

পটুয়াখালীতে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

নিজস্ব সংবাদদাতা, রাঙ্গাবালী (পটুয়াখালী)
প্রকাশ: ১৪ জানুয়ারী ২০২২ ২০:৫৬:২৯
পটুয়াখালীতে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় ষষ্ঠ শ্রেণী পড়ুয়া এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে শুক্রবার (১৪ জানুয়ারি) দুপুরে রাঙ্গাবালী থানায় একটি মামলা করা হয়। 

নির্যাতনের শিকার ছাত্রীর বয়স আনুমানিক ১২ বছর। স্থানীয়রা জানায়, ওই ছাত্রী উপজেলার সদর ইউনিয়নের কাছিয়াবুনিয়া গ্রামে অবস্থিত দাদা বাড়িতে থেকে পড়ালেখা করতো।

নির্যাতনের শিকার মাদ্রাসাছাত্রীর দাদার অভিযোগ, বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টায় দাদাবাড়ি সংলগ্ন গোমাবুনিয়া খালের পাড় থেকে গৃহপালিত ছাগল ও ভেড়া আনতে যায় ওই কিশোরী।

এসময় জোরপূর্বক তাকে টেনেহিঁচড়ে খালের কিনারায় নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে আবু সালেহ। এসময় হাতেনাতে কয়েকজন তাকে ধরলেও তাদের সাথে ধস্তাধস্তি করে পালিয়ে যায় সে।

আরও পড়ুন: অবশেষে জমির দখল পেলেন বীরাঙ্গনা মাজেদা

ঘটনার পর রাতেই রাঙ্গাবালী থানায় গিয়ে মৌখিক অভিযোগ করা হয়। পরে শুক্রবার দুপুরে এ ঘটনায় নির্যাতনের শিকার শিশুটির দাদা বাদি হয়ে একজনকে অভিযুক্ত করে মামলাটি করেন।

অভিযুক্ত ব্যক্তির নাম আবু সালেহ মিস্ত্রী (৩৮)। তিনি কাছিয়াবুনিয়া গ্রামের মৃত ইদ্রিস হাওলাদারের ছেলে। তবে এখনও তিনি গ্রেপ্তার হননি।

পুলিশ জানায়, তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।  । 

এদিকে শুক্রবার সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে জানান রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান জগলুল হাসান। তিনি বলেন, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। 


একাত্তর/টিএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন