ঢাকা ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯

দলমতের ঊর্ধ্বে জনগণের জন্য কাজ করবো: আইভী

নিজস্ব প্রতিবেদক, একাত্তর
প্রকাশ: ১৬ জানুয়ারী ২০২২ ২১:২৩:১৪ আপডেট: ১৭ জানুয়ারী ২০২২ ০৯:৪৫:৪৮
দলমতের ঊর্ধ্বে জনগণের জন্য কাজ করবো: আইভী

সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে নির্বাচিত হয়ে সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) নবনির্বাচিত মেয়র সেলিনা হায়াৎ আইভী। তিনি দলমতের ঊর্ধ্বে গিয়ে জনগণের জন্য কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন।

এছাড়া আইভী জানিয়েছেন তিনি তার দেওয়া সব প্রতিশ্রুতি বাস্তবায়নে কাজ করে যাবেন এবং সেইসাথে হাতি মার্কার প্রার্থী তৈমূর আলম খন্দকারের দেওয়া প্রতিশ্রুত কাজও করার চেষ্টা করবেন।

রোববার (১৬ জানুয়ারি) বেসরকারি ফলে নির্বাচিত হওয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানাতে গিয়ে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

১৯২ কেন্দ্রের বেসরকারি ফলে নৌকা মার্কার প্রার্থী সেলিনা হায়াৎ আইভী পেয়েছেন এক লাখ ৫৯ হাজার ৯৭ ভোট এবং নিকটতম প্রতিদ্বন্দ্বী হাতি মার্কার প্রার্থী তৈমূর আলম খন্দকার পেয়েছেন ৯২ হাজার ১৬৬ ভোট।

রোববার (১৬ জানুয়ারি) সকাল আটটায় সিটির ১৯২ কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়, যা একটানা বিকেল ৪টা পর্যন্ত চলে। এবারই প্রথম পুরো নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনে ইভিএমে ভোট হলো।

অপেক্ষা শেষ, রাত পোহালেই নারায়ণগঞ্জে ভোট

আইভী সংবাদ সম্মেলনে বলেন, ‘আমি আমার নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞ। আমি সবচেয়ে বেশি কৃতজ্ঞ আমার নেত্রীর প্রতি। যিনি আমাকে বিশ্বাস করেছেন। এছাড়া যারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন তাদের প্রতিও আমি কৃতজ্ঞ।’

জনসমর্থনের ফলেই বিজয় সম্ভব হয়েছে উল্লেখ করে আইভী বলেন, ‘নির্বাচনে চ্যালেঞ্জ থাকেই। জনসমর্থন ছিলো বলেই আমি নির্বাচিত হতে পেরেছি। জনসমর্থণ ছাড়া আমি নারায়ণগঞ্জ দাঁড়িয়ে থাকতে পারতাম না। ধারাবাহিকতা বজায় রাখতে পেরেছি বলে আমি সবার প্রতি কৃতজ্ঞ।’

তিনি বলেন, ‘দলমত নির্বিশেষে আমি সবার জন্য কাজ করবো।’

তৈমূর আলম খন্দকার অভিযোগ করেছেন ভোট সুষ্ঠু হয়নি। এর জবাবে আইভী বলেন, ‘ভোট শেষে কে কি অভিযোগ করেছে আমি জানিনা। গণমাধ্যমের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো। ভোট কারচুপির কোনো সুযোগ নেই। প্রশাসন সর্বদা সজাগ ছিলো।’