ঢাকা ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯

গোল্ডেন জুবিলি বাংলাদেশ কনসার্টে সরলার সানগ্লাস!

বিশেষ প্রতিনিধি, নিউইয়র্ক
প্রকাশ: ০৮ মে ২০২২ ২২:১২:৫০ আপডেট: ০৯ মে ২০২২ ২২:৩২:২৬
গোল্ডেন জুবিলি বাংলাদেশ কনসার্টে সরলার সানগ্লাস!

জমকালো আয়োজনে হয়ে গেলো গোল্ডেন জুবিলি বাংলাদেশ কনসার্ট। গেল শুক্রবার নিউইয়র্কের ঐতিহাসিক ম্যাডিসন স্কয়ার গার্ডেনে অনুষ্ঠিত এই কনসার্টে অংশ নেয় বিশ্ববিখ্যাত জার্মানির রক ব্যান্ডদল স্করপিয়ন্স। সঙ্গে যোগ দেয় বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ডদল চিরকুট। সেই কনসার্টে জায়গা করে নিয়েছে বাংলাদেশের ফ্যাশন প্রতিষ্ঠান সরলার বানানো রিকশা পেইন্টের সানগ্লাস।

নিউইয়র্কে যাওয়ার আগে সরলার কাছে বিশেষ ধরণের এই সানগ্লাস অর্ডার করেন চিরকুটের দলনেতা ও কণ্ঠশিল্পী শারমিন সুলতানা সুমি। সরলা কনসার্টের জন্য বিশেষভাবে তৈরি ১৮টি সানগ্লাস সরবরাহ করে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির সত্বাধিকারী মানসুরা ইয়াসমিন স্পৃহা। তিনি জানান, সানগ্লাসের ফ্রেমের সামনের অংশটি রিকশা পেইন্টে আঁকা। পাশে একদিকে লেখা চিরকুট, অন্যপাশে স্করপিয়নস।


কনসার্টের ঠিক আগে আগে ম্যাডিসন স্কয়ার গার্ডেনের গ্রিন রুমে একত্রিত হয়েছিল ব্যান্ডদল স্করপিয়ন্স ও চিরকুট। চিরকুট ব্যান্ডদলের পক্ষ থেকে জানানো হয়েছে, অবিস্মরণীয় সে মুহূর্ত আরও অসাধারণ হয়ে ধরা দিলো স্করপিয়নসের আন্তরিকতায়। এমনকি ঢাকা থেকে চিরকুটের নিয়ে যাওয়া বিশেষ সানগ্লাস চোখে তুলে নেন স্করপিয়নসের প্রধান ব্যক্তিত্ব ক্লাউস মাইন।

চিরকুট পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছে, সানগ্লাসের ডিজাইনও মনে দাগ কেটে গেছে ক্লাউস মাইনের। শারমিন সুলতানা সুমি বলেন, ‘চশমাটি দেখে অভিভূত ক্লাউস বলে উঠেন, ‘আরেহ এটা আমাদের জন্য? খুব সুন্দর’।’

সঙ্গে সঙ্গেই ক্লাউস এটি চোখে পরে নেন। চিরকুট ব্যান্ডের সুমির সঙ্গে পোজও দেন ক্যামেরার সামনে। মুহূর্তটি অসাধারণ ছিল বলে জানায় চিরকুট।