ঢাকা ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯

জন্মদিনের পরদিন দক্ষিণী অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ১৪ মে ২০২২ ২১:৪২:২৩
জন্মদিনের পরদিন দক্ষিণী অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

জন্মদিনের পরদিন ভারতের এক অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য তৈরি হয়েছে দেশটি জুড়ে। মৃত অভিনেত্রীর নাম সাহানা। তিনি দক্ষিণী ছবির অভিনেত্রী।

কেরালার মডেল হিসাবে খ্যাতি পেয়ে দক্ষিণের সিনেমায় নাম লেখান। কিন্তু ক্যারিয়ার গড়ার আগেই তাকে বিদায় নিতে হয়েছে অনাকাঙ্খিতভাবে। 

কেরালার কোঝিকোড় এলাকায় নিজ বাড়ি থেকেই সাহানার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় অভিনেত্রীর মায়ের অভিযোগের ভিত্তিতে সাহানার স্বামীকে আটক করেছে পুলিশ।


শুক্রবার (১৩ মে) নিজের বাড়িতে অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সাহানার মা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় সাহানা ফোন করেছিলেন। শুক্রবার দেখা করতে আসবে সেটাও জানান। খুব আনন্দে ছিলেন তিনি। 


সাহানা আত্মহত্যা করতে পারেন বলে মেনে নিতে পারছেন না তাঁর মা। পাশাপাশি তাঁর দাবি, সাহানার স্বামী সাজ্জাদই খুন করেছে তাঁর মেয়েকে। 

অভিনেত্রীর মায়ের আরও অভিযোগ, সাজ্জাদ সাহানার রোজগারের টাকা দাবি করতেন। এ নিয়ে দুজনের ঝগড়া চলত। প্রায়ই সাহানাকে মেরে ফেলার হুমকি দিতেন তাঁর স্বামী। 


একাত্তর/এসজে 

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

বাতাস যখন ভয়ঙ্কর-২

বাতাস যখন ভয়ঙ্কর-২

৩ দিন ১৫ ঘন্টা আগে