ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

বিয়ের মাস ঘুরতেই জীবনে নেমে এলো বিভীষিকা

নয়ন আদিত্য
প্রকাশ: ২৩ এপ্রিল ২০২১ ১৬:৩২:০৩ আপডেট: ২৩ এপ্রিল ২০২১ ২০:০৮:৪৮
বিয়ের মাস ঘুরতেই জীবনে নেমে এলো বিভীষিকা

১২ মার্চ বিয়ে হয় আশিকুর জামান ও ইসরাত জাহান মোনার। মাস ঘুরতেই এই দম্পতির জীবনে নেমে আসে বিভীষিকা। আরমানী টোলার হাজী মুসা ম্যানসনে আগুনের ঘটনায় জীবন-মৃত্যুর সঙ্গে লড়ছেন এই নব দম্পতি। এরই মধ্যে আগুনের ধোঁয়ায় শ্বাস আটকে মারা গেছেন ইসরামের ছোট বোন সুমাইয়া। সে ইডেন কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী ছিল। হাসপাতালে ভর্তি ইসরাতের বাবা চাল ব্যবসায়ী ইব্রাহীম সরকার ও মা সুফিয়া আক্তার।

রাজধানীর শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের চিকিৎসকরা জানান, ছয়তলা ভবনের ২১ জনকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। একজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হলেও চারজন আইসিইউতে রয়েছেন। তবে আহত সবার অবস্থাই সঙ্কটাপন্ন।

এদিকে আগুন নেভাতে গিয়ে আহত হন ফায়ার সার্ভিসের তিন কর্মীও। আহতদের একজনকে পঙ্গু হাসপাতালে ভর্তি ও অন্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

শুক্রবার ভোর রাত সাড়ে ৩টার দিকে পুরাণ ঢাকার ৯/১১ আরমানিটোলায় অবস্থিত হাজি মুসা ম্যানশনের গোডাউনে আগুনের সূত্রপাত ঘটে। গোডাউনটি কেমিক্যাল রাখার কাজে ব্যবহার করা হতো।

আরও পড়ুন: রাজধানীতে নতুন রোগী কমলেও কমেনি গুরুতর রোগী

ফায়ার সার্ভিসের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইন ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, ফায়ার সার্ভিসের ১৯টি ইউনিট আগুন নেভাতে কাজ করে। তদন্ত কমিটি গঠন করবে। এরপরই আগুন লাগার কারণ জানা সম্ভব হবে। ফায়ার সার্ভিস তার আইন অনুযায়ী কার্যকর ব্যবস্থা নেবে।



মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন