ঢাকা ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮

অন্তঃসত্ত্বা হওয়ার খবরে এখনো মুখ বন্ধই রেখেছেন নুসরাত!

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ০৭ জুন ২০২১ ২১:২৬:৪০ আপডেট: ০৭ জুন ২০২১ ২৩:০৬:৫৩
অন্তঃসত্ত্বা হওয়ার খবরে এখনো মুখ বন্ধই রেখেছেন নুসরাত!

করোনা মহামারিকালে টলিউড পাতা কার্যত অচল হয়ে পড়লেও, তারকারা নানা কারণেই আলোচনায় এসেছেন। ব্যতিক্রম নন, বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা নুসরাতও।

গেল বছরের শুরু থেকেই নানা গল্পে আলোচনার কেন্দ্রে ছিলেন এই নায়িক এবং সংসদ সদস্য। স্বামী নিখিল জৈনের সঙ্গে ছাড়াছাড়ি, নায়ক যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম এবং সবশেষ মা হতে চলার খবর। এসব নিয়ে ভারতের মিডিয়া সরব আছে এখনো।

সবচেয়ে মজার বিষয় এই দুই বিষয়ে নুসরাতের কাছ থেকে সরাসরি কোন মন্তব্য পাওয়া যায়নি। কোন বিষয়েই তিনি কোন কথা বলেননি। ইনস্টাগ্রামে নুসরাতের পোস্ট করা ছবি আর মন্তব্য নিয়ে ইচ্ছেমতো কাটাছেঁড়া করেছে বিনোদন সাংবাদিকরা।


সেসব মন্তব্য ও ছবি থেকে অন্তর্নিহিত অর্থ খুঁজে বের করার চেষ্টা এখনো চলছে। সবশেষে নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর। এনিয়েও এখনো মুখ খুলেননি এই নায়িকা।

তাই বলে এনিয়ে লেখালেখি বন্ধ নেই। উল্টো নানা প্রশ্নে তৈরি হচ্ছে খবর। কারও প্রশ্ন, সন্তানের জন্মদাতা কে? কারও প্রশ্ন, কবে জন্ম নেবে সন্তান? 

এসব প্রশ্নের পালে আরো হাওয়া দিয়েছে নুসরাতের সাম্প্রতিক এক ভিডিও পোস্টে। সেখানে তার ‘বেবি বাম্প’ স্পষ্ট। ব্যস, এতে করে সবাই ধরেই নিলেন সত্যি তিনি মা হতে চলেছেন।

যদিও অভিনেত্রী নিজে এই ব্যাপারে এখনও কিছু বলেননি। এমন পরিস্থিতিতে পুরো ঘটনা ৩৬০ ডিগ্রি ঘুরিয়ে দিয়েছে পরিচালক বিরসা দাশগুপ্তের ছবিতে নুসরাতের অভিনয়ের খবরে।


সেখান থেকে অনেকের ধারণা, নুসরাতের মা হওয়ার খবর মিথ্যে। বিরসা দাশগুপ্তের নতুন ছবিতে গর্ভবতী নারীর চরিত্রে অভিনয়ের জন্যই নাকি নুসরাতের এই ‘বেবি বাম্প’।

এমন খবরে যখন তোলপাড় চারিদিক, তখন তাতে পানি ঢেলে দিয়েছেন পরিচালক বিরসা নিজেই। একটি দৈনিককে বলেছেন, খবর মিথ্যা, তার ছবিতে নুসরাত বা যশ কেউই কাজ করছেন না। তিনি বলেন, “নুসরাতের বেবি বাম্পের সঙ্গে আমার ছবির কোনও সম্পর্ক নেই”।

২০১১ সালের ৩ জুন, রূপালী পর্দায় পা রাখেন অভিনেত্রী নুসরাত জাহান। পরিচালক রাজ চক্রবর্তীর হাত ধরে জিতের নায়িকা হিসেবে টালিগঞ্জে শত্রু ছবি দিয়ে আত্মপ্রকাশ হয়েছিল নুসরাতের। সময়ের পরিক্রমায় তিনি এখন অনেক প্রতিষ্ঠিত এক নায়িকা।


একাত্তর/আরএইচ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন