ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

কোচিং নিয়ে বিরোধে পরিচালক খুন: দশ বছর পর আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া
প্রকাশ: ২৩ জুন ২০২১ ১৮:২৫:২৬ আপডেট: ২৩ জুন ২০২১ ১৮:৫৩:৫৩
কোচিং নিয়ে বিরোধে পরিচালক খুন: দশ বছর পর আসামি গ্রেপ্তার

বগুড়া শহরের জলেশ্বরীতলায় অবস্থিত প্রোগ্রেস কোচিং সেন্টারের পরিচালক শরিফুল হত্যা মামলার পলাতক আসামী হামিদুল ইসলাম (৩৪) কে গ্রেপ্তার করেছে র‍্যাব। 

গ্রেপ্তারকৃত হামিদুল শহরের চকফরিদ এলাকার মৃত শাহাজাহান আলীর ছেলে। মঙ্গলবার (২২ জুন) রাত আনুমানিক ৯টায় কলোনী বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার হয়।

র‍্যাব-১২, বগুড়া এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায়, ২০১১ সালে বগুড়া শহরে প্রোগ্রেস কোচিং সেন্টারের মালিকানা নিয়ে বিরোধের জেরে ভর্তি শাখার পরিচালক শরিফুলকে হত্যা করা হয়। ওই হত্যাকান্ডে গ্রেফতার হওয়া হামিদুল ভাড়াটে খুনি হিসেবে অংশগ্রহণ করে। ঘটনার পর থেকে সে দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিল। আইনশৃঙ্খলা বাহিনীর চোঁখ ফাঁকি দিয়ে বগুড়ার বিভিন্ন এলাকায় ফেন্সিডিল, ইয়াবা, হেরোইন, গাঁজাসহ বিভিন্ন মাদক ব্যবসার সিন্ডিকেট গড়ে তোলে হামিদুল। সেই সিন্ডিকেট সামাল দিতে বগুড়া এসেছিল তিনি। 

র‍্যাব আরও জানায়, হামিদুলের বিরুদ্ধে বিভিন্ন সময়ে আরও ৫ টি মাদক মামলা রয়েছে। পাশাপাশি একটি মামলায় তার সাজাসহ হত্যা মামলা ও বিভিন্ন মাদক মামলায় তার নামে গ্রেপ্তারী পরোয়ানা ছিল। তাকে গ্রেফতারের পর বগুড়া সদর থানা হেফাজতে পাঠানো হয়েছে।

র‍্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, দশ বছর আগের হত্যা মামলার পলাতক আসামীকে আমরা গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। 


একাত্তর/আরএইচ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন