ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

চাঁপাইনবাবগঞ্জে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ৬টি ইউনিট

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশ: ২২ জুলাই ২০২১ ২১:০৪:০৬ আপডেট: ২২ জুলাই ২০২১ ২৩:২৭:৪৬
চাঁপাইনবাবগঞ্জে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ৬টি ইউনিট

চাঁপাইনবাবগঞ্জ শহরের পুরাতন বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২২ জুলাই) আনুমানিক বিকেল সাড়ে ৪টার দিকে একটি কাপড়ের দোকান থেকে আগুনের উৎপত্তি হয়। আগুন বাজারের বিভিন্ন কাপড়, মসলা ও কেমিক্যালের দোকানসহ অন্তত ২০টি দোকানে আগুন ছড়িয়ে পড়ে। বিকেল সাড়ে ৬টা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আনতে পারেনি ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট। 


এর আগে আগুন নিয়ন্ত্রণে শুরু থেকেই কাজ করছে চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট। বিকেল ৫টা ২০ মিনিটের দিকে যোগ দেয় শিবগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিসের আরও একটি ইউনিট। বিকেল সাড়ে ৬টার দিকে জানা গেছে, গোমস্তাপুর, নাচোল ও রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ফায়ার সার্ভিসের আরও কয়েকটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। এছাড়াও সড়কে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। 

আগুনে দোকানপাট পুড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হলেও সাড়ে ৬টা পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। 


স্থানীয়রা জানান, আগুন লাগার পর পুরাতন বাজারের আশেপাশে আগুনে অন্তত ২৫০-৩০০ দোকানপাট ক্ষতিগ্রস্ত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এখানকার ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ীদের ব্যাপক লোকসান হয়েছে। 


ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন, জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ ও পুলিশ সুপার এএইচএম আব্দুর রকিব। তবে কী কারণে ও কোথা থেকে আগুনের উৎপত্তি তা সুস্পষ্ট করে জানা যায়নি। আগুন নিয়ন্ত্রণে আসার পর ফায়ার সার্ভিসের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এসব বিষয়ে জানানো হবে।

একাত্তর/এসি

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন