ঢাকা ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮

গ্রেপ্তারের পর প্রচুর পর্ন ভিডিও মুছে ফেলেন রাজ কুন্দ্রা

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ২৬ জুলাই ২০২১ ১৯:৪৪:৫৭ আপডেট: ২৬ জুলাই ২০২১ ২০:২৮:২১
গ্রেপ্তারের পর প্রচুর পর্ন ভিডিও মুছে ফেলেন রাজ কুন্দ্রা

ভারতের মুম্বাইয়ে পর্নকাণ্ডে এবার নতুন মোড়। প্রতিদিনেই বেরিয়ে আসছে চাঞ্চল্যকর সব তথ্য। এবার রাজ কুন্দ্রার বিরুদ্ধে পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছেন তারই চার কর্মচারী। 

মুম্বাইয়ের সাইবার ক্রাইম বিভাগকে রাজের কর্মচারীরা জানিয়েছেন, গ্রেপ্তারের আগে তাদের মোবাইল ফোন থেকে সব ধরনের পর্ন চিত্র ও ভিডিও মুছে ফেলতে নির্দেশ দেন রাজ।

এই চার কর্মচারী রাজ কুন্দ্রার কথিত পর্ন কারবারের সঙ্গে সরাসরি জড়িত ছিলেন এবং পর্ন ভিডিও ও চিত্র আদান-প্রদানের কাজে নিয়োজিত ছিলেন। 

মুম্বাই পুলিশের সূত্রে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে বলেছে, আলোচিত অ্যাড ‘হটশটস’ ব্যবহার করে রাজ কুন্দ্রা পর্ন আপলোড করতো বলে জানিয়েছে এই চার কর্মচারী।

আরও পড়ুন: বায়ান্নোতেও পঁচিশের মতো জেনিফার লোপেজ!

মুম্বাই পুলিশ জানিয়েছে, তদন্ত শুরু আগে রাজ কুন্দ্রা গুগল প্লে স্টোর এবং অ্যাপেলের অ্যাপ স্টোর থেকে ‘হটশটস’ মুছে ফেলেন এবং প্লান-বি অনুযায়ী ‘বলিফেম’ নামের আরেকটি অ্যাপ তৈরি করে তা বিক্রির জন্য ওয়েবে ছাড়েন। এই অ্যাপ থেকেও পর্ন প্রচার হতো।

পুলিশ জানিয়েছে, মামলায় আরও অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য তারা কুন্দ্রাকে ২৭ জুলাই পর্যন্ত হেফাজতে পেয়েছেন। ১৯ জুলাই গ্রেপ্তারের আগ হবার পর দিন রাজ কুন্দ্রা অনেক তথ্য-উপাত্ত মুছে ফেলেন। ধারণা করা হচ্ছে এই কাজে নিজের কর্মচারীদের ব্যবহার করেছেন রাজ।

ভারতের তদন্ত সংস্থা- আইবি’র এক কর্মকর্তা জানিয়েছেন, পর্ন মামলায় পলাতক অভিযুক্ত ইয়াশ ঠাকুরের সঙ্গে রাজ কুন্দ্রার এক কর্মচারির সম্পর্কে রয়েছে। 

এই কর্মচারির স্ত্রীর নামে আলোচিত ‘হটশটস’ অ্যাপটি নিবন্ধন করায় ইয়াশ। এই অ্যাপ থেকে যখন পর্ন আপলোড করা হয় তখন ওই কর্মচারী প্রতিবাদ করেও কোন ফল হয়নি।

 

রাজ কুন্দ্রা পুলিশের কাছে দাবি করেছেন, আপলোড করা ভিডিওগুলো ‘অশ্লীল ও কামুক’ হতে পারে, কিন্তু কোন মতেই পর্ন হিসাবে চিহ্নিত করা যাবে না।

এদিকে, গেল শুক্রবার রাজ কুন্দ্রার বিরুদ্ধে দায়ের করা মামলায় মুম্বাই পুলিশ শিল্পার বয়ার লিপিবদ্ধ করে। এ সময় পর্নোগ্রাফি এবং ইরোটিকার মধ্যে পার্থক্য রয়েছে দাবি করে শিল্পা শেঠি পুলিশকে বলেন, পর্নোগ্রাফি ভিডিও তৈরির সঙ্গে রাজ কুন্দ্রা জড়িত নয়।

একাত্তর/এআর

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন