ঢাকা ৩০ নভেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮

বিগ বস ওটিটির প্রথম মৌসুমের বিজয়ী দিব্যা

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২১ ২১:৩২:৩৭ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২১ ২১:৩৯:০২
বিগ বস ওটিটির প্রথম মৌসুমের বিজয়ী দিব্যা

বিশ্বব্যাপী জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’। আর সেই জনপ্রিয়তা ভিন্নমাত্রা পেয়েছে ভারতে এসে। এই বিয়্যালিটি শো’র পাত্র-পাত্রীরা নিমিষেই বনে যান তারকা।

এতো দিন টিভি পর্দায় সীমিত ছিলো বিগ বসের ভারতীয় সংস্করণ। কিন্তু করোনাকালে এই শো ছড়িয়েছে মোবাইল অ্যাপে। নাম হয়েছে ‘বিগ বস ওটিটি’।

চলতি বছরই প্রথম ওটিটি প্ল্যাটফর্মে শুরু হয় এই জনপ্রিয় রিয়্যালিটি শো। আর তাতে বিজয়ী হয়ে বাজিমাৎ করেছেন মডেল ও টিভি তারকা দিব্যা আগরওয়াল।

গত শনিবার তাঁর হাতে ট্রফি তুলেদেন বিগ বসের সঞ্চালক করণ জোহার। সঙ্গে ২৫ লক্ষ রুপি। শো জেতার পর পরিবার ও প্রেমিক বরুণ সুদের সঙ্গে সেই জয় সেলিব্রেটও করেন দিব্যা।


এমন অর্জনে দিব্যা পেছনে ফেলেছেন অপর দুই প্রতিযোগী নিশান্ত ভাট ও শামিতা শেঠি। অভিনেত্রী শিল্পা শেঠির ছোট বোন শমিতা, যার নাম এসেছে ভারতের পর্নোকাণ্ডে।

বিগ বস ওটিটি’র প্রথম খেতাবের সঙ্গে দিব্যা আরেকটি পুরস্কারও পেয়েছেন। সেটি হলো বিগ বস সিজন-১৫ তে সরাসরি অংশগ্রহণ, যার শুটিং হবে আসছে অক্টোবরে।

পেশায় মডেল ও অভিনেতা দিব্যা বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার টেরেন্স লুইসের কাছে নাচের তালিম নিয়েছেন। আর, রাগিনী এমএমএস রিটার্নে প্রথম অভিনয় করেন তিনি।

আরও পড়ুন: বাংলায় গাইতে চান ‘মাগে হিতে’ খ্যাত শিল্পী ইয়োহানি

দর্শকের ভোটে বিগ বস ওটিটির প্রথম বিজয়ী দিব্যার কাছে এটাই প্রথম রিয়্যালিটি শো নয়, এর আগে স্প্লিটসভিলা ও রোডিসে অংশগ্রহণ করেছিলেন তিনি।


বিগ বস ওটিটির প্রথম মৌসুম চলার সময় বিদ্যা প্রথম আলোচনায় আসেন কখনও নেহা ভাসিন, কখনও শামিতা শেটির সঙ্গে ঝগড়ায় জড়িয়ে।

এমনকি সেই সময় শমিতার পক্ষ নিয়ে দর্শকদের তোপের মুখে পড়েছিলেন করণ জোহর। এমন কি বিগ বসের ঘরেও করণের পক্ষপাতিত্ব নিয়ে প্রশ্ন তোলেন দিব্যা।

বিগ বসের সবচেয়ে বড় চমক থাকে কারো সঙ্গে সম্পর্ক। দিব্যা তার সেই সম্পর্ক গড়েন প্রেমিক বরুণ সুদের সঙ্গেই। কিন্তু বরুন মাঝ পথে চলে যান।

এরপর বিদ্যা একাই পা রাখেন বিগ বসের বাড়িতে। সেখানে সম্পর্ক তৈরি হলেও বেশিদিন স্থায়ী হয়নি। কোনও সম্পর্কে ছাড়াই বিগ বসের ঘরে শেষ হাসি হাসলেন দিব্যা আগরওয়াল।


একাত্তর/টিএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন