ঢাকা ০৩ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮

পাঞ্জাবের কাছে হেরে আইপিএল থেকে ছিটকে পড়ল হায়দ্রাবাদ

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২১ ১১:১৮:১৩ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২১ ১১:১৯:৩৭
পাঞ্জাবের কাছে হেরে আইপিএল থেকে ছিটকে পড়ল হায়দ্রাবাদ

পাঞ্জাবের দেয়া ১২৬ রানের টার্গেটও পেরোতে পারলোনা সানরাইজার্স হায়দরাবাদ। কিংস ইলেভেন পাঞ্জাবের কাছে পাঁচ রানে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে গেলো কেন উইলিয়ামসনের দল।

শুরুতে ব্যাট করতে নেমে একেবারেই সুবিধা করতে পারেনি পাঞ্জাব। একের পর এক উইকেট হারিয়ে চাপে পড়ে লোকেশ রাহুলের দল। লোকেশ রাহুল আর মার্করাম ছাড়া কেউই পার করতে পারেনি ২০ এর কোটা। 

নির্ধারিত ২০ ওভারে সাত উইকেটে ১২৫ রান করে কিংসরা। রান তাড়ায় শুরুতেই উইকেট হারিয়ে বসে হায়দরাবাদ। ৬০ রানের মধ্যে পাঁচ উইকেট হারিয়ে সহজ ম্যাচ কঠিন করে ফেলে হায়দরাবাদ। পাঞ্জাব বোলারদের তোপে পড়ে শেষ পর্যন্ত ১২০ রানে থামে হায়দরাবাদের ইনিংস।

আরও পড়ুন: সিরিজ বানচালের জন্য ভারতকে দুষছে পাকিস্তান

হায়দরাবাদের বিপক্ষে লো স্কোরিং ম্যাচে জয় তুলে নেয়ার পর মুম্বাই ও রাজস্থানকে টপকে পাঁচ নম্বরে উঠে এসেছে পাঞ্জাব কিংস। রাজস্থান নেমে গেছে সাত নম্বরে। চেন্নাইকে টপকে শীর্ষে উঠে এসেছে দিল্লি ক্যাপিটালস। সাকিবের কেকেআর রয়েছে চার নম্বরে। মুম্বাই অবস্থান করছে ছয়ে। 

আইপিএলের আজকের প্রথম ম্যাচে বাংলাদেশ সময় বিকেল চারটায় মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস ও কলকাতা নাইট রাইডার্স। আর রাত আটটায় মাঠে নামবে রয়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ও মুম্বাই ইন্ডিয়ান্স। 


একাত্তর/এসজে 

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন