ঢাকা ৩০ নভেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮

টিকটক চক্রের খপ্পরে পড়ে ঘর ছাড়া কিশোরীকে উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, সাভার
প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২১ ২১:৪২:৫৯ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২১ ২১:৪৩:৩৫
টিকটক চক্রের খপ্পরে পড়ে ঘর ছাড়া কিশোরীকে উদ্ধার

টিকটক চক্রের খপ্পরে পড়ে ঢাকা থেকে অপহৃত অষ্টম শ্রেণির এক ছাত্রীকে ময়মনসিংহের গফরগাঁও থেকে উদ্ধার করেছে র‍্যাব। এ সময় অপহরণকারী চক্রের অন্যতম হোতা রায়হান হোসেন (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। তবে রবিন ও খোকন নামের চক্রের আরও দুই সদস্য এখনও পলাতক রয়েছে।

রোববার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব-৪ এ তথ্য জানায়।

র‍্যাবের বরাতে জানা যায়, গত ১২ সেপ্টেম্বর অষ্টম শ্রেণির সেই ছাত্রী রাজধানীর কাফরুল এলাকা থেকে স্কুলে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়। এরপর ওই ছাত্রী আর বাসায় না ফেরায় তার বাবা কাফরুল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। কয়েকদিন পরও ছাত্রীটি বাসায় না ফেরায় পরিবাররের পক্ষ থেকে র‌্যাব-৪ বরাবর একটি অভিযোগ দায়ের করা হয়। 

আরও পড়ুন: কন্যার জন্মদিনে প্রিমিয়ার হচ্ছে 'মুজিব আমার পিতা'

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৪ এর একটি দল দুদিন টানা অভিযান পরিচালনা করে অপহৃত ছাত্রীকে উদ্ধার করে। এ সময় অপহরণকারী চক্রের অন্যতম হোতা রায়হান হোসেনকেও গ্রেপ্তার করে র‍্যাব। 

জানা যায় অপহরণকারীরা একটি টিকটক গ্রুপের সদস্য। এই গ্রুপে ৭ থেকে ৮ জন সদস্য রয়েছে। যারা ঘনঘন লাইভে এসে একে অপরের সঙ্গে তথ্য আদান-প্রদান করে থাকে।

এই টিকটক গ্রুপের সদস্যরা স্কুলপড়ুয়া উঠতি বয়সী মেয়েদের প্রেমের প্রলোভন দেখিয়ে বিপথে পরিচালিত করে থাকে। জানা যায় অপহৃত ভুক্তভোগী বেশ কিছুদিন ধরে এই টিকটক গ্রুপের সঙ্গে যুক্ত ছিলেন। রায়হান বিভিন্ন প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীকে নর্দায় আজিজ রোডের একটি ভাড়া বাসায় আটকে রাখে। এরপর ছাত্রীটির পরিবার তাকে খুঁজতে পুলিশের শরণাপন্ন হয়েছে জানতে পেরে কৌশলে তাকে ওই বাসা থেকে ময়মনসিংহের গফরগাঁওয়ে পাঠিয়ে দেয় রায়হান।

টিকটক চক্রের অন্য সদস্যদের গ্রেপ্তার করতে র‍্যাবের অভিযান অব্যাহত রয়েছে।


একাত্তর/এআর

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন