ঢাকা ০৭ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮

পাহাড়ি নদীর পাড় থে‌কে কৃষক নিখোঁজ

নিজস্ব প্রতি‌নি‌ধি, শেরপুর
প্রকাশ: ০৪ অক্টোবর ২০২১ ১৮:১৪:৩৬
পাহাড়ি নদীর পাড় থে‌কে কৃষক নিখোঁজ

শেরপুরের শ্রীবরদীর সীমান্তবর্তী পাহাড়ি নদী থে‌কে জহির উদ্দীন ওরফে জহর (৭৩) নামে এক কৃষক নিখোঁজ হয়েছেন। রোববার দিবাগত রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার রাণীশিমুল ইউনিয়নের খাড়ামোড়া গ্রাম সংলগ্ন সোমেশ্বরী নদীতে এ ঘটনা ঘ‌টে। সোমবার (৪ অ‌ক্টোবর) পরিবারের লোকজন ও এলাকাবাসী নদীতে খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পায়নি। নিখোঁজ জহির উদ্দীন খাড়ামোড়া গ্রামের মৃত ছায়েদ আলীর ছেলে। 

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত রোববার (৩ অক্টোবর) সন্ধ্যায় সোমেশ্বরী নদীর ওপাড়ে ধান ক্ষেত পাহারা দিতে যায় জহির উদ্দীন। রাতে তার পরিবারের লোকজন খাবার দিয়ে চলে আসে। পরে সোমবার সকালে বাড়ি না ফিরলে পরিবারের লোকজন জহির উদ্দীনকে খোঁজাখুজি শুরু করে। 

এলাকাবাসীর ধারনা, নদী পাড় হয়ে বাড়ী ফেরার সময় হয়‌তো পাহাড়ী ঢলের স্রোতে ভেসে গেছেন জহির। মুহূর্তেই নিখোঁজের খবর এলাকাবাসীর মাঝে ছড়িয়ে পড়ে। প‌রে এলাকার লোকজন দলবেঁধে খুঁজতে গিয়ে নদীতে তার গামছা ও খাবারের থালা-বাটি পড়ে থাকতে দেখে। কিন্তু জহির উদ্দীনকে পাওয়া যায়না। 
আরও পড়ুন: বিয়ের নামে যৌনকর্মীর অর্থ আত্মসাৎ করলো যুবলীগ নেতা!

জহিরের ভাই মহসিন আলী বলেন, ধান ক্ষেত পাহারা দিতে রবিবার রাতে বাড়ি থেকে বের হয়ে যায়। কিন্তু আর বাড়ি ফেরেনি। নদীতে গামছা, থালা-বাটি পাওয়া গেছে। 

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস বলেন, কৃষক নিখোঁজের খবর পেয়েছি। ওই এলাকায় মাইকিং করা হচ্ছে।


একাত্তর/এসএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন