ঢাকা ২৩ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮

১৩০০ লোকের পার্টিতে আটক মাত্র ১৭ কেন, প্রশ্ন আরিয়ানের

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ০৮ অক্টোবর ২০২১ ১৭:২৩:১৮ আপডেট: ০৮ অক্টোবর ২০২১ ১৭:২৯:১৫
১৩০০ লোকের পার্টিতে আটক মাত্র ১৭ কেন, প্রশ্ন আরিয়ানের

পার্টিতে ১৩০০ লোক থাকলেও মাত্র ১৭ জনকেই কেন গ্রেপ্তার করা হলো?- নিজের জামিন শুনানিতে এমন প্রশ্নই আদালতকে ছুঁড়ে দিলেন শাহরুখ-পুত্র আরিয়ান খান।

অন্তর্বর্তী জামিনের আবেদন জমা দেওয়ার পর শুক্রবার (৮ অক্টোবর) জামিনের শুনানি অনুষ্ঠিত হয়। এখানেই প্রথমবারের মতো মাদককাণ্ডে জড়ানোর পর জনসম্মুখে নিজ বক্তব্য তুলে ধরেন তিনি।

আরিয়ান দাবী করেন, প্রমোদতরীতে ওঠার সময় ব্যাগ পরীক্ষা করা হলেও তখন কোনো মাদক মেলেনি।


তবে মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি) বলছে, মাদক সেবনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়ে গ্রেফতারি পরোয়ানায় হাতে লিখে নিজের ‘ভুল’ কবুল করেছিলেন আরিয়ান। সেই বয়ানও প্রমাণ হিসাবে আদালতে দাখিল করেছেন তদন্তকারীরা।

এদিকে, আরিয়ানের অংশগ্রহণে পার্টি আরো চমকপ্রদ হয়ে উঠবে বলে ভিভিআইপি তালিকায় তাকে আমন্ত্রণ করা হয়েছিল বলেও জানান তিনি। তাছাড়া একই অভিযোগে অভিযুক্ত বন্ধু প্রতীকই আয়োজকদের সাথে তার পরিচয় করিয়ে দিয়েছিল উল্লেখ করে শাহরুখ-পুত্র আরও বলেন বন্ধুত্ব থাকলেও প্রতীকের কোনো কাজের সাথে সংশ্লিষ্টতা নেই তার।

আরও পড়ুন: ১২০ বছরের শান্তিতে ১৩৭ নোবেল


অন্যদিকে ঘটনাচক্রে একইদিনে আদানি গোষ্ঠী পরিচালিত গুজরাতের মুন্দ্রা বন্দরে প্রায় ৩০০০ কিলোগ্রাম হেরোইন উদ্ধারের মামলার তদন্তভার হাতে নেয় ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি (এনআইএ)। দুইটি ঘটনা একইদিনে ঘটাকে কাকতালীয় বলতে মোটেও আগ্রহী নয় কংগ্রেস। দলটির দাবি, মুন্দ্রা বন্দরে মাদক উদ্ধারের ঘটনা থেকে নজর সরাতেই প্রমোদতরীতে চালানো হয়েছে এই অভিযান।

এর আগে, কিলা আদালত আরিয়ানসহ আটজনকে ১৪ দিনের জন্য বিচারিক হেফাজতে পাঠানোর নির্দেশ দিলে বৃহস্পতিবার রাতে শাহরুখ-পত্নী গৌরী খান ছেলের সাথে দেখা করতে এনসিবির দপ্তরে যান। এসময় গৌরীর সঙ্গে ছিলেন কিং খানের ব্যবস্থাপক পূজা দদলানি।


একাত্তর/টিএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন