ঢাকা ০৭ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮

'ফখরুল প্রতিদিন সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করে যাচ্ছেন'

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম
প্রকাশ: ০৯ অক্টোবর ২০২১ ১৬:২২:১৮
'ফখরুল প্রতিদিন সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করে যাচ্ছেন'

তারেক জিয়ার সন্ত্রাসের কাছে অসহায় হওয়ায় বিএনপি নেতা মির্জা ফখরুল চলমান উন্নয়ন কর্মকাণ্ডের স্বীকার না করে প্রতিদিন সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

শনিবার (৯ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম নগরীর একটি কমিউনিটি সেন্টারে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আতাউর রহমান খান কাইসারের স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে হানিফ একথা বলেন। 

সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপি স্বপ্ন দেখে আন্দোলন করে ক্ষমতায় আসার কিন্তু তাদের সে সামর্থ্য নেই। অতীতে লুটপাট-সন্ত্রাস ছাড়া বিএনপির কোন অর্জন নেই, তাই জনগণ তাদের রাষ্ট্র ক্ষমতায় চায় না।

আরও পড়ুন: ভারত থেকে বিকেলে আসছে ১০ লাখ সেরামের টিকা

তিনি আরও বলেন, কোনো রেকর্ডে উল্লেখ না থাকলেও জাতির জনকের মৃত্যুবার্ষিকীতে খালেদা জিয়া মিথ্যা জন্মদিবস পালন করেছেন। জাতীয় শোক দিবসকে ব্যঙ্গবিদ্রুপ করার জন্য খালেদা জিয়া এটি করেছেন। 

২০১৩-১৫ সালের পেট্রোল সন্ত্রাসে মানুষকে পুড়িয়ে মারার কথা স্মরণ করিয়ে মাহবুবুল আলম হানিফ বলেন, তারেক জিয়ার সন্ত্রাসের কাছে মির্জা ফখরুল অসহায় হয়ে রয়েছেন। সন্ত্রাসী নেতার তাবেদারী না করে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড স্বীকার করার জন্য মির্জা ফখরুলের প্রতি আহ্বান জানান আওয়ামী লীগের এই নেতা।


একাত্তর/টিএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন