ঢাকা ০৩ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮

দেশের নানা প্রান্তে ঘুরে ধর্ষণ করত সিরিয়াল রেপিস্ট নাঈম

নিজস্ব প্রতিনিধি, বরগুনা
প্রকাশ: ১২ অক্টোবর ২০২১ ১৩:৪১:৩৮
দেশের নানা প্রান্তে ঘুরে ধর্ষণ করত সিরিয়াল রেপিস্ট নাঈম

বরগুনায় শিশুকে ধর্ষণ চেষ্টার সময় গ্রেপ্তার নাঈমুর রহমান ওরফে নাঈম সিরিয়াল রেপিষ্ট বলে জানিয়েছে পুলিশ। নারায়নগঞ্জ ও বরগুনা পুলিশের পৃথক জিজ্ঞাসাবাদে বেরিয়ে এসেছে চাঞ্চল্যকর সব তথ্য। 

রেপিষ্ট নাঈমের টার্গেট ছোটো শিশুরা।বিভিন্ন জেলায় গিয়ে অসহায়ত্বের কথা বলে আশ্রয় নিয়ে চুরি ও ধর্ষণ করে বেড়াতো নাঈম। এদিকে নাঈমের এমন কর্মকান্ডের জন্য চার বছর আগে সম্পর্ক ছিন্ন করেছে তার স্বজনরা। 

গেলো শনিবার (৯ অক্টোবর) দুপুরে তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থীকে স্কুলের বাথরুমে নিয়ে ধর্ষণের চেষ্টা করছিলো নাঈম। এ সময় শিশুর চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে পালিয়ে যায় সে । পরে পুলিশ তাকে আটক করে।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন জানান, নাইম একজন সিরিয়াল রেপিস্ট। গত ২৩শে সেপ্টেম্বর নারায়ণগঞ্জের আড়াইহাজারে পুরিন্দা এলাকায় পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের পর হত্যা করে সে। 

আরও পড়ুন: রোহিঙ্গা ক্যাম্পে অভিযানে সন্ত্রাসী দলের নেতাসহ আটজন আটক

পুলিশ সুপার আরও জানান, নাঈম ধর্ষণের জন্য টার্গেট করতো ছোট ছোট শিশুদের। দেশের নানা প্রান্তে ঘুরে ফিরে নিয়মিত চুরি এবং ধর্ষণ করত সে। 

এদিকে নাঈমের পরিবারের দাবী, মাত্রাতিরিক্ত অপরাধের কারণে চার বছর আগেই পরিবার থেকে তাকে বিচ্ছিন্ন করে দেয়া হয়েছে। তার শাস্তি হওয়া উচিত। এলাকাবাসীর দাবিও একই রকম

এই সপ্তাহেই নারায়নগঞ্জের মামলায় নাঈমের রিমান্ড চাইবে পুলিশ।


একাত্তর/এসজে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন