ঢাকা ২৩ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮

ছাত্র ও মোটরসাইকেল চালকের পরিচয়ে চলত মাদক ব্যবসা

নিজস্ব প্রতিনিধি, পটুয়াখালী
প্রকাশ: ১৩ অক্টোবর ২০২১ ১০:০৯:২৬
ছাত্র ও মোটরসাইকেল চালকের পরিচয়ে চলত মাদক ব্যবসা

পটুয়াখালী শহ‌রের ছোট চৌরাস্তা এলাকা থে‌কে ছয় কে‌জি দুইশ' ৯০ গ্রাম গাঁজাসহ দুই মাদক কারবারি নুর মোহাম্মদ (২০) ও নয়ন চন্দ্র শীলকে (২৬) গ্রেপ্তার ক‌রে‌ছে র‌্যাব-আট পটুয়াখালী ক‌্যা‌ম্পের এক‌টি দল। 

মঙ্গলবার (১২ অক্টোবর) সন্ধ্যা সা‌ড়ে সাতটায়  তা‌দের গ্রেপ্তার করা হয়।                 

র‌্যাব পটুয়াখালী ক‌্যা‌ম্পের কোম্পানী কমান্ডার লে: কমান্ডার মো. শ‌হিদুল ইসলাম জানান, গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে তার নেতৃ‌ত্বে র‌্যা‌বের এক‌টি দল পটুয়াখালী শহ‌রের টাউন কা‌লিকাপুর ছোট চৌরাস্তা এলাকায় অভিযান চালায়। এসময় পা‌লি‌য়ে যাওয়ার চেষ্টাকা‌লে উপ‌রোক্ত দুই মাদক কারবারি নুর মোহাম্মদ ও নয়ন চন্দ্র শীল‌কে আটক ক‌রা হয়। 

আরও পড়ুন: সন্তানকে নিয়ে ট্রেনের সামনে ঝাঁপ দিলেন মা

তা‌দের সা‌থে থাকা ব‌্যাগ তল্লাশী ক‌রে আড়াই লাখ টাকা মূ‌ল্যের ছয় কে‌জি দুইশ' ৯০ গ্রাম গাঁজা উদ্ধার ক‌রা হয়। জিজ্ঞাসাবা‌দে আটকদ্বয় স্বীকার ক‌রেন, তাদের একজন ছাত্র ও অপরজন মোটরসাইকেল চাল‌কের পরিচয়ের আড়ালে মাদক ব‌্যবসা ক‌রে আস‌ছি‌লো। আটক নুর মোহাম্মদ বরগুনা সদ‌রের হেউ‌লিবু‌নিয়া গ্রা‌মের শাহ আল‌মের ছে‌লে ও নয়ন চন্দ্র শীল ‌কোকস্লুইজ গ্রা‌মের তপন চন্দ্র শী‌লের ছে‌লে।                  

এ ব‌্যাপা‌রে পটুয়াখালী সদর থানায় মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ আইনে মামলা হ‌য়ে‌ছে এবং গ্রেপ্তারদ্বয়‌কে থানা পু‌লি‌শের কা‌ছে হস্তান্তর করা হ‌য়ে‌ছে।       


একাত্তর/এসজে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন