ঢাকা ৩০ নভেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮

নারায়ণগঞ্জে চাকরির নামে প্রতারণা, গ্রেপ্তার তিন

নিজস্ব প্রতিনিধি, নারায়ণগঞ্জ
প্রকাশ: ১৩ অক্টোবর ২০২১ ১৬:২১:২৭ আপডেট: ১৩ অক্টোবর ২০২১ ১৬:২২:০৩
নারায়ণগঞ্জে চাকরির নামে প্রতারণা, গ্রেপ্তার তিন

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সাহেবপাড়া ও শহরের চাষাঢ়ায় চাকরির প্রলোভনে দেখিয়ে প্রতারণার অভিযোগে দুটি প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও এমডিসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

বুধবার (১৩ অক্টোবর) দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজী র‍্যাব -১১ এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‍্যাব -১১ এর অধিনায়ক লে. কর্ণেল তানভীর মাহমুদ পাশা।

গ্রেফতারকৃতরা হলেন, এন.আর.এস ফোর্স সিকিউরিটি সার্ভিসের চেয়ারম্যান রফিকুল ইসলাম, এমডি সাইফুল ইসলাম ও এম.আর.এম ফোর্সেস সিকিউরিটি সার্ভিসের চেয়ারম্যান রায়হান মিয়া।

লে. কর্ণেল তানভীর মাহমুদ পাশা জানান, গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়া ও শহরের চাষাঢ়ায় প্রতারণারমূলক দুইটি প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করে চেয়ারম্যান ও এমডিসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। 

আরও পড়ুন: নগরে বিভিন্ন প্রকল্পের মধ্যে সমন্বয় চান মেয়র তাপস

গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে অনলাইনে লোভনীয় বিজ্ঞাপন দিয়ে চাকুরী প্রদানের নামে সহজ-সরল লোকদের থেকে টাকা হাতিয়ে নিচ্ছিলো। প্রতারণামূলক কার্যক্রম পরিচালনা করা অবস্থায় তাদেরকে আটক করা হয়।

র‍্যাব জানায়, গ্রেপ্তারের সময় প্রতারণার কাজে ব্যবহৃত ভিজিটিং কার্ড, চাকুরী প্রত্যাশীদের ভর্তি ফরম, সীল, এটিএম কার্ড, অঙ্গীকারনামা, সিকিউরিটি ইউনিফর্ম ও আয়-ব্যায়ের রেজিষ্টার বই জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


একাত্তর/আরবিএস  

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন