ঢাকা ০৭ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮

বিএনপি কুমিল্লার মন্দিরে মন্দিরে হামলা চালিয়েছে: সেতুমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি, রাজবাড়ী
প্রকাশ: ১৬ অক্টোবর ২০২১ ১৪:৩৫:৪৩
বিএনপি কুমিল্লার মন্দিরে মন্দিরে হামলা চালিয়েছে: সেতুমন্ত্রী

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি রঙ্গিন চশমা চোখে দিয়ে রঙ্গিন স্বপ্ন দেখছে, তারা জঙ্গিবাদকে উসকে দিতে কুমিল্লার মন্দিরে মন্দিরে হামলা চালিয়েছে। তাদের নীল নকশা কখনও বাস্তবায়ন হবে না। শেখ হাসিনা কঠোর হস্তে তাদের দমন করবে।

শনিবার (১৬ অক্টোবর) সকালে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে ভার্চুয়ালি যোগ দিয়ে মন্ত্রী এসব কথা বলেন।

ইউনিয়ন পরিষদ নির্বাচনের কথা উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে কেউ বিতর্কিতদের নাম দিবেন না। দলভারী করতে বিতর্কিতদের নাম দিলে তাদের বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহন করা হবে।

ওবায়দুল কাদের বলেন, পদ্মা সেতুর কাজ শেষ হলে দৌলতদিয়া পাটুরিয়ায় দ্বিতীয় পদ্মা সেতুর কথা ভাবছেন প্রধানমন্ত্রী। আর যদি নাব্য সঙ্কট ও অন্য কোনো সমস্যা থাকে তাহলে দৌলতদিয়া পাটুরিয়ায় হবে একটি উন্নত মানের টার্নেল।

আরও পড়ুন: ভয়ঙ্কর মাদক আইসের সবচেয়ে বড় চালান জব্দ, গ্রেপ্তার দুই

এর আগে সকাল সাড়ে ১১ টার সময় রাজবাড়ীর বীর মুক্তিযোদ্ধা শহীদ আব্দুল আজিজ খুশি রেলওয়ে মাঠে জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন তিনি। 

এ সময় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকীম এমপির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেডিয়াম সদস্য প্রেসিডিয়াম সদস্য লেঃ কর্নেল অবসর প্রাপ্ত ফারুক খান ও  আব্দুর রহমান, যুগ্ন সাধারন সম্পাদক মাহাবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক মীর্জা আজমসহ কেন্দ্রীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।


একাত্তর/আরবিএস  

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন