ঢাকা ০৭ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮

আওয়ামী লীগ দাঙ্গা সৃষ্টির চেষ্টা করেছে: ফখরুল

নিজস্ব প্রতিনিধি, চট্টগ্রাম
প্রকাশ: ১৬ অক্টোবর ২০২১ ১৮:৫৪:২৪
আওয়ামী লীগ দাঙ্গা সৃষ্টির চেষ্টা করেছে: ফখরুল

সাম্প্রতিক সময়ে হিন্দু ধর্মাবলম্বীদের মন্দিরে আওয়ামীলীগ নিজেদের লোক দিয়ে হামলা করে দাঙ্গা সৃষ্টির চেষ্টা করেছে বলে দাবি করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল।

শনিবার (১৬ অক্টোবর) বিকেলে চট্টগ্রাম নগরীর এক কমিউনিটি সেন্টারে আয়োজিত চট্টগ্রাম  মহানগর বিএনপির কর্মী সভায় তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপির হাজার  হাজার নেতৃবৃন্দ মিথ্যা মামলার কারনে ঘরছাড়া। তারেক জিয়ার নেতৃত্বে তরুণদের ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন গড়ে তুলতে হবে।

এসময় দেশে গণতন্ত্র নেই উল্লেখ করে তিনি বলেন, এ সরকার গণতন্ত্রের কথা বলে কিন্তু নিজেরা গণতন্ত্রের চর্চা করে না। গনতন্ত্রের মোড়কে স্বৈরশাসন কায়েম করেছে। ডিজিটাল আইনে মামলা দিয়ে কারাগারে পাঠাচ্ছে আওয়ামী ফ্যাসিবাদী সরকার।

আরও পড়ুন: কোহলিদের নতুন প্রধান কোচ রাহুল দ্রাবিড়ই

দ্রব্যমুল্যের উর্দ্ধগতি, করোনার সময় লকডাউনে সাধারণ মানুষের অর্থনৈতিক অবস্থা ও পরবর্তী সময় প্রণোদনার টাকা লুটপাটের জন্য ক্ষমতাসীন আওয়ামী সরকারকে দায়ী করেন তিনি।

এছাড়া তিনি বিএনপির নেতাকর্মীদের মাঠে আন্দোলনে নামার আহ্বান জানিয়ে মির্জা ফখরুল জানান, ফেসবুকে আন্দোলন করে আওয়ামী ফ্যাসিবাদীদের হঠানো যাবে না।

আয়োজনে নগর বিএনপির সভাপতি ডাঃ শাহদাত হোসেনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামীম আহমেদ, নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্করসহ নগর ও জেলা নেতৃবৃন্দ।


একাত্তর/টিএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন