ঢাকা ০৭ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮

প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার যুবক

নিজস্ব প্রতিনিধি, কেরানীগঞ্জ
প্রকাশ: ২২ অক্টোবর ২০২১ ১৭:৫৬:২৬ আপডেট: ২২ অক্টোবর ২০২১ ১৭:৫৭:১৯
প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার যুবক

ঢাকার কেরানীগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে আব্দুল হান্নান বাবুর্চি (২৫) নামের এক যুবকের বিরুদ্ধে। 

বৃহস্পতিবার (২২ অক্টোবর) কেরানীগঞ্জ মডেল থানায় নির্যাতিত ওই নারী আব্দুল হান্নানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

এ ঘটনায় ওই রাতেই অভিযুক্ত আব্দুল হান্নানকে আটক করে মডেল থানা পুলিশ। শুক্রবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আব্দুল হান্নান শরিয়তপুর জেলার নড়িয়া থানার সিংহলমুড়ি গ্রামের আব্দুর রশিদ বাবুর্চির ছেলে। বর্তমানে কেরানীগঞ্জ মডেল থানার গোলজারবাগ এলাকায় হাফেজ মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন তিনি।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, ওই নারীর সাথে বিগত আড়াই বছর পূর্বে আব্দুল হান্নানের সাথে মোবাইলে পরিচয় হয়। পরে ওই নারীকে প্রেমের ফাঁদে ফেলে হান্নান। ১৭ অক্টোবর বিয়ের কথা বলে হান্নান তাকে গোলজারবাগের ভাড়া বাসায় নিয়ে আসে। পরে তাকে দক্ষিণ কেরানীগঞ্জের খেজুরবাগ জোড়াব্রীজ এলাকায় হান্নানের এক চাচীর বাসায় নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন: করোনা ভাইরাস: একের ঘরে মৃত্যু, কমলো শনাক্তের হারও

পরের দিন (১৮অক্টোবর) ওই নারী বিয়ের জন্য চাপ দিলে হান্নান তাকে আটকে রেখে বিকাল ৪টা পর্যন্ত ধর্ষণ করে। এসময় ধর্ষণের বিষয়টি কাউকে না জানানোর জন্য ভয়ভীতি দেখানো হয়।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছালাম মিয়া জানান, ধর্ষণের ঘটনায় মেয়েটি বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। এর প্রেক্ষিতে ২১ অক্টোবর রাতেই অভিযুক্ত আব্দুল হান্নানকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। 


একাত্তর/আরবিএস  

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন