ঢাকা ০৮ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮

শাহরুখপুত্রকে গ্রেপ্তার করা অফিসার এখন নিজেই বিপদে

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ২৫ অক্টোবর ২০২১ ১৬:৪০:১২ আপডেট: ২৫ অক্টোবর ২০২১ ১৭:১২:৫৪
শাহরুখপুত্রকে গ্রেপ্তার করা অফিসার এখন নিজেই বিপদে

শাহরুখ খানের ছেলেকে গ্রেপ্তারের পর আরিয়ান খানের মতোই আলোচনায় ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) কর্মকর্তা সমির বানখেড়ে। কখনো সাবেক বলিউড তারকার স্বামী হয়ে, কখনো তারকা কিংবা মন্ত্রী পুত্রদের মাদক আমলায় গ্রেপ্তার দেখিয়ে আলোচনার তুঙ্গে আছেন তিনি। এবার নিজেরই গ্রেপ্তারের আশঙ্কা প্রকাশ করে আলোচনায় এলেন এই জ্যেষ্ঠ কর্মকর্তা। এনডিটিভির করা এক প্রতিবেদনে এসব তথ্য উঠে এসেছে।

নোংরা উদ্দেশ্যে মিথ্যে মামলায় ফাঁসানোর আশঙ্কা জানিয়ে মুম্বাই পুলিশ প্রধানের কাছে চিঠি লিখেছেন সমির বানখেড়ে। চিঠিতে উচ্চপর্যায়ের কর্মকর্তাদের পক্ষ থেকে চাকরিচ্যুতের হুমকি দেওয়ার অভিযোগ আনেন তিনি। এই ধরনের মামলায় তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা না নিতে মুম্বাই পুলিশ প্রধানের প্রতি অনুরোধও জানিয়েছেন বানখেড়ে। অজ্ঞাতনামা ব্যক্তিরা তাকে ফাঁসিয়ে দেওয়ার চেষ্টা করছেন বললেও চিঠিতে বানখেড়ে নির্দিষ্ট কারও নাম উল্লেখ করেনি।

আরও পড়ুন: জন্মদিনের শুভেচ্ছা অপর্ণা সেন!

ধারণা করা হচ্ছে, ন্যাশনাল কংগ্রেস পার্টির নেতা ও মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিকের বক্তব্যের জবাবেই এ চিঠি লিখেছেন বানখেড়ে।

উল্লেখ্য, ৯ মাস আগে এই কর্মকর্তাই নবাব মালিকের জামাতা সমীর খানকে গ্রেপ্তার করেছিলেন। এছাড়া কিছুদিন আগেই আরিয়ান খানকে জামিন না দেওয়ার ঘটনায় সম্প্রতি নবাব মালিক বানখেড়ের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন। ভুয়া মামলার প্রমাণ আছে উল্লেখ করে বানখেড়ের এক বছরের মধ্যে চাকরি চলে যাওয়ার চ্যালেঞ্জও ছুড়ে দেন তিনি। এসময় সরকারের মদতে দুর্নীতির অভিযোগও তোলেন এই কংগ্রেস নেতা। তবে এনসিবির পক্ষ থেকে সব অভিযোগই নাকচ করে দেওয়া হয়েছে।


একাত্তর/টিএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন