ঢাকা ০৮ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮

কয়রায় পুকুরে বাবা-মা ও মেয়ের লাশ

নিজস্ব প্রতিনিধি, খুলনা
প্রকাশ: ২৬ অক্টোবর ২০২১ ১০:১৪:৩২ আপডেট: ২৬ অক্টোবর ২০২১ ১১:৫৯:৩৭
কয়রায় পুকুরে বাবা-মা ও মেয়ের লাশ

খুলনার কয়রা উপজেলার একটি পুকুর থেকে বাবা-মা ও মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার বামিয়া গ্রামে বাগালি ইউনিয়ন পরিষদের সামনের পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন দিনমজুর হাবিবুল্লাহ গাজী (৩৫), তার স্ত্রী বিউটি বেগম (৩০) ও মেয়ে টুনি (১২)। হাবিবুল্লাহ ওই গ্রামের মাজেদ গাজীর ছেলে। 

কয়রা থানার ওসি (তদন্ত) শাহাদাত হোসেন জানান, সকালে স্থানীয় লোকজন ইউনিয়ন পরিষদের সামনের পুকুরে মরদেহ ভাসতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ তিনটি উদ্ধার করে। নিহতদের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহগুলো খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বাবা-মা ও মেয়েকে পরিকল্পিতভাবে হত্যার পর পুকুরে মরদেহ গোপনের চেষ্টা করা হয়েছে।

স্থানীয়রা জানান, হাবিবুর পেশায় দিনমজুর। মেয়ে হাবিবা ৭ম শ্রেণীর ছাত্রী। তিনজনের মাথা ও মুখে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

বাগালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সামাদ গাজী বলেন, যে তিনজনকে হত্যা করা হয়েছে তারা আমার পরিচিত। তাদের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে বলে শুনতে পেয়েছি। কেন বা কী কারণে তাদের হত্যা করা হয়েছে সে সম্পর্কে পুলিশ তদন্ত করে বের করতে পারবে বলে আশা করছি। 


একাত্তর/এআর

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন