ঢাকা ০৮ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮

কর্মস্থলে প্রেমিকাকে এসিড ছুঁড়ে ও পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিনিধি, যশোর
প্রকাশ: ২৬ অক্টোবর ২০২১ ১২:০৬:২১ আপডেট: ২৬ অক্টোবর ২০২১ ১২:০৭:০১
কর্মস্থলে প্রেমিকাকে এসিড ছুঁড়ে ও পিটিয়ে হত্যা

যশোরের অভয়নগরে বিয়ের জন্য চাপ সৃষ্টি করায় প্রেমিকাকে এসিড ছুঁড়ে ও পিটিয়ে হত্যা করেছে প্রেমিক। 

সোমবার (২৫ অক্টোবর) দুপুরে নওয়াপাড়ার চামড়া মিল এসএএফ-এ কর্মরত অবস্থায় এ ঘটনা ঘটে। নিহত মিল শ্রমিক পিয়া অভয়নগর উপজেলার কাদিরপাড়া গ্রামের মৃত আবুল কালামের মেয়ে। প্রেমিক শামিম হাসান যশোরের অভয়নগর ও খুলনার ফুলতলা উপজেলার শেষ সীমানা নামক এলাকার বাসিন্দা বলে জানা গেছে। তারা উভয়েই ওই মিলের শ্রমিক। 

পুলিশ জানায়, পিয়া স্বামী পরিত্যক্তা। তার ১২/১৩ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। ১০ বছরেরও অধিক সময় ধরে সে এসএএফ চামড়ার মিলে শ্রমিকের কাজ করত। একই মিলে শ্রমিকের কাজ করে শেষ সীমানা এলাকার শামিম। 

শেষ সীমানা এলাকায় পিয়ার বড় বোনের শ্বশুরবাড়ি হওয়ার সুবাদে ঘনিষ্ঠতা হয় শামীমের সাথে। যা এক পর্যায়ে প্রেমের সম্পর্কে রূপ নেয়। 

আরও পড়ুন: চট্টগ্রামে ফ্লাইওভারের পিলারে ফাটল

সম্প্রতি পিয়া শামীমকে বিয়ের জন্য পীড়াপীড়ি করতে শুরু করে। এতে ক্ষিপ্ত হয়ে পিয়াকে মিলে কর্মরত অবস্থায় সারা শরীরে এসিড ছুড়ে ঝলসে দেয় এবং পিটিয়ে আহত করে শামীম। আহত পিয়াকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে মৃত্যু হয় তার। 

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মিলন মণ্ডল জানান, অভিযুক্ত শামীমকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


একাত্তর/এসজে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন