ঢাকা ২৩ জানুয়ারী ২০২২, ৯ মাঘ ১৪২৮

জাহাজে বিস্ফোরণ: দগ্ধ ৫ জনের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, ঝালকাঠি
প্রকাশ: ১৭ নভেম্বর ২০২১ ১১:০৭:০৫ আপডেট: ১৭ নভেম্বর ২০২১ ১৬:২৩:১৫
জাহাজে বিস্ফোরণ: দগ্ধ ৫ জনের মৃত্যু

ঝালকাঠির সুগন্ধা নদীতে তেলবাহী জাহাজে বিস্ফোরণে দগ্ধ ব্যক্তিদের মধ্যে আরও পাঁচজন ঢাকার শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থা মারা গেছেন। তারা হলেন—রিপন সিকদার, মেহেদী হাসান, মোশারফ হোসেন রনি, শহিদ তালুকদার ও ইমাম উদ্দিন।

মঙ্গলবার (১৬ নভেম্বর) ভোর সাড়ে ৫টা থেকে রাত পৌনে ৮টার মধ্যে তাদের মৃত্যু হয়। জাহাজে বিস্ফোরণের ঘটনায় এ পর্যন্ত ছয়জনের মৃত্যু হলো।

গত শুক্রবার (১২ নভেম্বর) সকাল সাড়ে ৮টায় ঝালকাঠি শহরের পৌর খেয়া ঘাট এলাকায় সুগন্ধা নদীতে নোঙ্গর করে রাখা সাগর নন্দিনি-৩ জাহাজের পাম্প রুম থেকে অকটেন নেওয়ার সময় পাইপের মধ্যে বিস্ফোরণ ঘটে। এ সময় জাহাজে কর্মরত আটজন দগ্ধ হন। ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়রা তাদের উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিলে জাহাজের শুকানি কামরুল ইসলামকে (৩৫) মৃত ঘোষণা করেন চিকিৎসক। বাকি সাতজনকে বরিশালের শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছিল। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকার শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছিল। তাদের মধ্যে ইমাম উদ্দিন ও রুবেল নামে দুজন বার্ন ইনস্টিটিউটে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন।


একাত্তর/এআর

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন