ঢাকা ০৮ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮

'খুনের চেষ্টার' অভিযোগে গ্রেপ্তার সায়নী ঘোষ

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ২২ নভেম্বর ২০২১ ১৬:২৬:০৩ আপডেট: ২২ নভেম্বর ২০২১ ১৬:২৭:১৮
'খুনের চেষ্টার' অভিযোগে গ্রেপ্তার সায়নী ঘোষ

খুনের চেষ্টার অভিযোগে ভারতের ত্রিপুরায় গ্রেপ্তার হয়েছেন পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন দল তৃণমূল কংগ্রেস নেতা ও অভিনেত্রী সায়নী ঘোষ। তার বিরুদ্ধে অভিযোগ ছিল, গত শনিবার (২০ নভেম্বর) আসামের মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের সভার পাশ দিয়ে যাওয়ার সময় জোরে গাড়ি চালিয়ে মানুষকে মারার চেষ্টা করেছিলেন অভিনেত্রী।

রোববার (২১ নভেম্বর) সন্ধ্যায় আগরতলা পূর্ব মহিলা থানায় জিজ্ঞাসাবাদ শেষে গ্রেপ্তার করা হয় তাকে। আটকের সময় সায়নী ঘোষের সঙ্গে ছিলেন দলের অন্য নেতারা। তৃণমূলের অভিযোগ, তাদের সবার ওপরই পুলিশ স্টেশনের ভেতরে হামলা হয়েছে। এই হামলায় দলের ছয় সমর্থক আহত হয়েছে। 

পুলিশ বলছে, সায়নী ঘোষকে জিজ্ঞাসাবাদের সময় পুলিশ স্টেশনের বাইরে সমবেত মানুষের ওপর কিছু অজ্ঞাত দুষ্কৃতিকারী হামলা চালিয়েছে। তবে এতে কেউ আহত হয়নি। 

তবে তার বিরুদ্ধে আনা সব অভিযোগ অস্বীকার করেছেন সায়নী। 

আরও পড়ুন: টিভি নাটকে নারী নিষিদ্ধসহ তালেবানের আট নির্দেশনা

এদিকে, সায়নী ঘোষকে আটক ও থানায় ঢুকে কর্মীদের মারধোরের প্রতিবাদে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সাথে দেখা করতে চান তৃণমূল নেতারা। সোমবার (২২ নভেম্বর) সকালেই দিল্লি পৌঁছেছেন দলের ১৬ সাংসদ।

এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ট্যাগ করে একটি টুইট করেছেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ ডেরেক ও’ব্রায়েন। সঙ্গে ত্রিপুরায় তৃণমূলের কর্মীদের উপর হামলার একটি ভিডিও আপলোড করেছেন ওই টুইটে। এছাড়া রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সাথে দেখা করে অভিযোগ জানানোর সিদ্ধান্তও নিয়েছেন তৃণমূলের সাংসদরা।


একাত্তর/এসজে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন