ঢাকা ০৮ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮

নটরডেম শিক্ষার্থীর মৃত্যুতে মামলা

নিজস্ব প্রতিবেদক, একাত্তর
প্রকাশ: ২৫ নভেম্বর ২০২১ ১৪:২০:৪৮ আপডেট: ২৫ নভেম্বর ২০২১ ১৫:২০:২০
নটরডেম শিক্ষার্থীর মৃত্যুতে মামলা

গুলিস্তানে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ময়লার গাড়ির চাপায় নটরডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসানের মৃত্যুর ঘটনায় মামলা হয়েছে। 

পল্টন মডেল থানায় দায়ের হওয়া এই মামলায় সিটি কর্পোরেশনের কথিত গাড়িচালক রাসেল খানকে (২৭) আসামি করা হয়েছে। ঘটনার দিনই রাসেলকে গ্রেপ্তার করে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) পল্টন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাহউদ্দিন মিয়া মামলার বিষয়টি নিশ্চিত করেন। 

তিনি বলেন, বুধবার রাত সাড়ে এগারটায় নিহতের বাবা শাহ আলম দেওয়ান সড়ক পরিবহন আইন-২০১৮ এর ৬৬, ৯৮, ১০৫ ধারায় রাসেলের বিরুদ্ধে মামলা করেন। রাসেলকে সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি। 

আরও পড়ুন: আন্দোলনরত নটরডেম শিক্ষার্থীদের ১১ দফা

এদিকে বুধবার রাতের পর বৃহস্পতিবার সকাল থেকেই মতিঝিল ও গুলিস্তান এলাকায় বিক্ষোভ শুরু করে নটরডেম কলেজের শিক্ষার্থীরা। এসময় তারা আশেপাশের সব রাস্তা বন্ধ করে দেয়। বিক্ষোভ থেকে ১১ দফা লিখিত দাবি উত্থাপন করে তারা। 

এদিকে বৃহস্পতিবার পল্টন থানা পুলিশ আয়োজিত এক সংবাদ সম্মেলনে জানানো হয়, গ্রেপ্তারক্ক্রিত চালক রাসেল সিটি কর্পোরেশনের নিয়োগপ্রাপ্ত চালক নন। তিনি গাড়িটি নিয়োগপ্রাপ্ত চালক হারুনের বদলি হিসেবে চালাচ্ছিলেন। রাসেলের বৈধ ড্রাইভিং লাইসেন্সও নাই। গাড়ির প্রকৃত নিয়োগকৃত চালক হারুনের অবস্থান শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে। 


একাত্তর/আরএইচ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন