ঢাকা ০৮ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮

নটরডেম শিক্ষার্থীর মৃত্যু: চালক রাসেল তিন দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক, একাত্তর
প্রকাশ: ২৫ নভেম্বর ২০২১ ১৬:২৫:১৮
নটরডেম শিক্ষার্থীর মৃত্যু: চালক রাসেল তিন দিনের রিমান্ডে

নটরডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসান নিহতের ঘটনায় গ্রেপ্তার রাসেল খানকে তিন দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত। 

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালত এ আদেশ দেন। এর আগে মামলায় তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক আনিছুর রহমান আটক রাসেলকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডের আবেদন করেন। ঘটনাস্থল থেকেই চালক রাসেলকে আটক করা হয়। 

পল্টন মডেল থানা পুলিশ জানায়, বুধবার রাতেই নিহত নাঈম হাসানের বাবা শাহ আলম দেওয়ান বাদি হয়ে সড়ক পরিবহন আইন-২০১৮ এর ৬৬, ৯৮ ও ১০৫ ধারায় পল্টন মডেল থানায় আটক রাসেলের বিরুদ্ধে মামলা করেন। 

এদিকে বৃহস্পতিবার সকালে পল্টন থানা পুলিশ এক সংবাদ সম্মেলনে মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) আ. আহাদ জানান, রাসেল সিটি কর্পোরেশনের নিয়োগপ্রাপ্ত চালক নন। তার বৈধ ড্রাইভিং লাইসেন্সও নেই। তিনি গাড়িটির নিয়োগপ্রাপ্ত চালক হারুনের বদলি হিসেবে চালাচ্ছিলেন। 

আরও পড়ুন: ইজিবাইক চালক হত্যায় গোপালগঞ্জে পাঁচ জনের মৃত্যুদণ্ড

সহপাঠী নিহতের প্রতিবাদে বৃহস্পতিবার সকাল থেকেই মতিঝিল ও গুলিস্তান এলাকায় বিক্ষোভ শুরু করে নটরডেম কলেজের শিক্ষার্থীরা। এসময় তারা আশেপাশের সব রাস্তা বন্ধ করে দেয়। বিক্ষোভ থেকে ১১ দফা লিখিত দাবি উত্থাপন করে তারা। 

বুধবার (২৪ নভেম্বর) রাজধানীর গুলিস্তান গোলচত্বরে হল মার্কেটের সামনে বেলা ১১টায় ডিএসসিসি ময়লার গাড়ির ধাক্কায় নাঈম হাসান (১৭) নামে নটরডেম কলেজের মানবিক শাখার দ্বিতীয় বর্ষের এক শিক্ষার্থীর মৃত্যু হয়। 


একাত্তর/আরএইচ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন