ঢাকা ৩০ নভেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮

নারায়ণগঞ্জে ফ্ল্যাটে আগুনে পোশাকশ্রমিক নিহত, আহত দুই

নিজস্ব প্রতিনিধি, নারায়ণগঞ্জ
প্রকাশ: ২৬ নভেম্বর ২০২১ ১০:২১:৩২ আপডেট: ২৬ নভেম্বর ২০২১ ১০:৫০:০৬
নারায়ণগঞ্জে ফ্ল্যাটে আগুনে পোশাকশ্রমিক নিহত, আহত দুই

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকায় আদনান টাওয়ারের চতুর্থ তলায় গ্যাসলাইনের লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ এক পোশাকশ্রমিক নিহত হয়েছেন। আহত বাকি দুইজনের অবস্থা আশঙ্কাজনক। 

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় দুর্ঘটনায় নিহতের নাম হলেন মামুন (২৭)। তার বাড়ি লক্ষ্মীপুর জেলায়।

আহতরা হলেন জীবন (২০) ও পারভেজ (২৮)। আশঙ্কাজনক অবস্থায় তাদের রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, দগ্ধ তিনজনই অনন্ত অ্যাপারেল গার্মেন্টসের শ্রমিক। 

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মশিউর রহমান জানান, পুলিশ যাওয়ার আগেই দগ্ধ তিনজনকে স্থানীয়রা উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি করেছে। 

আরও পড়ুন: ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ

স্থানীয়রা আগুন নিভিয়ে ফেললেও খবর পেয়ে ফায়ার ব্রিগেডের কর্মীরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ মোতায়েনসহ ভবনের সকলকে সতর্ক করে দেয়া হয়েছে।

স্থানীয়রা গ্যাসের লিকেজ থেকে আগুনের সূত্রপাত দাবি করলেও, পুলিশ ও ফায়ার ব্রিগেডের কর্মকর্তারা বলছেন তদন্ত শেষে আগুনের সূত্রপাত সম্পর্কে জানানো হবে।  

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের আবাসিক সার্জন ডাক্তার এস এম আইউব হোসেন জানান, দগ্ধ পারভেজ ও মামুনের শরীরের শতভাগ দগ্ধ হয়েছে। জীবনের শরীরে ৩০ শতাংশ দগ্ধ হয়েছে। প্রত্যেকের অবস্থাই আশঙ্কাজনক। 


একাত্তর/এসজে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন